• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৫৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরের শার্শার বাগ-আঁচড়া ইউনিয়ন আওয়ামীলী‘র জনসভায় অনুষ্ঠিত

bmahedi
প্রকাশিত নভেম্বর ২৫, ২০১৯, ২২:১৫ অপরাহ্ণ
সেলিম রেজা :=

যশোরের শার্শা উপজেলার ৮নং বাগ-আঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক এক বিশাল  জনসভায় অনুষ্ঠিত হয় আজ সোমবার বিকেলে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও  উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী-যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান।  উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন বাগ-আঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও বাগ-আঁচড়া ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল।

উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  আসাদুজ্জামান আসাদ।বক্তারা বক্তব্যে ৭১ ও ৭৫ এর পরাজিত শক্তিরা যাতে মাথাচাড়া দিতে না পারে এবং দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের সুযোগ্য নেতৃত্বে শার্শা উপজেলাকে ডিজিটাল ও মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর।

Sharing is caring!