• ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:২৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরের শার্শায় অস্ত্র-গুলিসহ এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ

bmahedi
প্রকাশিত জুন ২০, ২০১৯, ০৬:৫৮ পূর্বাহ্ণ

নজরুল ইসলাম: স্টাফ রিপোর্টার ।। যশোরের শার্শা সীমান্তে অস্ত্র-গুলিসহ মিলন হোসেন (৩০) নামে এক ওয়ারেন্টভুক্ত আসামি আটক করেছে শার্শা থানা পুলিশ।

বুধবার রাতে উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মিলন হোসেন উপজেলার কন্যাদাহ গ্রামের লিয়াকত ওরফে দুদু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানায়, বুধবার জরুরী ডিআইটি চলাকালীন সময়ে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার সঙ্গী ও ফোর্স নিয়ে বিশেষ অভিযানকালে শার্শা উপজেলার রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালায়।
এসময় মিলন হোসেন নামে একজনকে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখে আটক করা হয়।পরে তার শরীর তল্লাশি করে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। সে দুই মামলার ওয়ারেন্টভভুক্ত আসামি ও একজন চিহ্নিত সন্ত্রাসী।

শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক মিলন দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে শার্শা থানায় ডাকাতি ও দস্যুতাসহ একাধিক মামলা রয়েছে। আটকৃতর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ও অস্ত্র আইনে মামলা দায়ের করে আজ যশোর আদালতে পাঠানো হয়েছে।

 

Sharing is caring!