• ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৩৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরের শার্শায় প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের শিার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিক্ষা উপকরণ ও ফলজ গাছের চারা বিতরণ

bmahedi
প্রকাশিত সেপ্টেম্বর ২২, ২০১৯, ১৪:০৭ অপরাহ্ণ
নজরুল ইসলাম ।। 
যশোরের শার্শা উপজেলার নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের শিার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিক্ষা উপকরণ ও ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। রোববার সকালে বুরুজ বাগান মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ১৯৮৯ ব্যাচ এই স্কুল ড্রেস, শিা উপকরণ এবং ফলজ গাছের চারা বিতরণ করেন।
প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবুবক্কারের সভাপতিত্বে ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ চত্তরে এক আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এসএসসি ১৯৮৯ ব্যাচের কৃতি শিার্থী বর্তমান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ মনিরুজ্জান বেল্টু।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শার ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন,সাংবাদিক সেলিম রেজা , নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউপি সদস্য জুলফিকর আলী জুলু, ফজিলাতুননেছা মহিলা কলেজের প্রভাষক শহিদলাল লাল্টু, সমাজ সেবক জাহাঙ্গীর আজাদ, মোরাদ হোসেন প্রমুখ। অনুষ্ঠান শেষে ৫২ জন প্রতিবন্ধি কোমল মতি শিার্থীদের মাঝে স্কুল ড্রেস, শিা উপকরণ এবং ফলজ চারা বিতরণ করা হয়।
এর আগে অতিরিক্ত ডিআইজি জনাব মনিরুজ্জামান প্রতিবন্ধি স্কুল ঘুরে ঘুরে দেখেন এবং সুবিধা বঞ্চিত সকল শিার্থীদের খোঁজ খবর নেন।

Sharing is caring!