• ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:০৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরের শার্শা থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে

bmahedi
প্রকাশিত সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৮:৫৩ পূর্বাহ্ণ

যশোর  ব্যুরো ।।  

যশোরের শার্শায় অসহায় গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ ওঠায় গোড়পাড়া পুলিশ ফাড়ির এসআই খায়রুল আলমকে প্রত্যাহার করার পর শনিবার প্রত্যাহার করা হয়েছে  শার্শা  থানার  ওসি এম মশিউর রহমানকে।

তাকে শনিবার যশোর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। একই সাথে পুলিশ পরিদর্শক আতাউর রহমানকে শার্শা থানায় ওসি হিসেবে নিযুক্ত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শার্শার গোড়পাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুলের বিরুদ্ধে ৫০ হাজার টাকা না দেয়ায় আসামির স্ত্রীকে ধর্ষণের অভিযোগে সংবাদ দেশব্যাপী তোলপাড়ের সৃষ্টি হয়। এ ঘটনায় শার্শা থানার ওসি এম মশিউর রহমান দায় এড়াতে পারেন না বলে মনে করছেন পুলিশ প্রশাসনের কর্মকর্তারা। আর তাই পরিস্থিতি সামাল দিতেই কৌশল হিসেবে এম মশিউর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। আর সেখানে নিযুক্ত করা হয়েছে ওসি আতাউর রহমানকে। ওসি আতাউর রহমান বরিশাল রেঞ্জে নিযুক্ত ছিলেন।

যশোরের পুলিশ সুপার মঈনুল হক আজ শনিবার রাতে সাংবাদিকদের জানান, শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে প্রত্যাহার করা হয়নি। দীর্ঘদিন একই জায়গায় থাকায় প্রশাসনিক কারণে পুলিশের হেড কোয়ার্টার থেকে বদলী করা হয়েছে।

প্রসঙ্গত. এম মশিউর রহমান শার্শা থানার ওসি হিসেবে যোগদান করেন ২০১৭ সালের ১০ আগস্ট। তার বাড়ি গোপালগঞ্জ জেলার মকছেদপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে।

Sharing is caring!