• ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:২৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরে গ্রিলকাটা চোর চক্রের ৫ সদস্য আটক

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২১, ২২:১১ অপরাহ্ণ
যশোরে গ্রিলকাটা চোর চক্রের ৫ সদস্য আটক

যশোর প্রতিনিধি।। 

শোর ডিবি পুলিশ গ্রিলকাটা চোরচক্রের ৫ সদস্যকে আটক করেছে। এছাড়া তাদের কাছ থেকে দেড় ভরি চোরাই সোনার গহনা, দুইটি চোরাই মোবাইল ফোনসেটসহ চারটি মোবাইল ফোনসেট, গ্রিলকাটার সরঞ্জাম এবং সোনা সাদৃশ্য বালা ও মাদক সেবনের সরঞ্জাম জব্দের দাবি করা হয়েছে।
আটক ৫জন হলো, যশোর শহরের খড়কী সার্কিট হাউজপাড়ার বিল্লালের বাড়ির ভাড়টিয়া আইয়ুব হোসেনের ছেলে সাকিল হোসেন (২২), শহতলীর পুলেরহাট তফসীডাঙ্গা এলাকার আব্দুল ওহাব হোসেনের ছেলে সুমন হোসেন (২৭), চাঁচড়া রায়পাড়ার মোহাম্মদ রাসুর ছেলে জনি ওরফে খোড়া জনি (২৫), শহতলীর চাঁচড়া ভাতুড়িয়া দাড়িপাড়ার আব্দুল করিম গাজী (৪৫) ও তার স্ত্রী রুবিনা আক্তার (৩০)। গত শুক্রবার (২২ অক্টোবর) রাত সাড়ে ৮টা থেকে শনিবার ভোর সাড়ে ৫টা পর্যন্ত পুলেরহাট ও ভাতুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো  প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৮ আগস্ট দিবাগত রাকে শহরের কারবাল বামনপাড়া এলাকার রেজাউল করিমের দোতলা বাড়ির গ্রিলকেটে ঘরে ঢুকে আলমারি ভেঙ্গে ৬ ভরি সোনার গহনা, নগদ টাকা ও দুইটি মোবাইল ফোনসেট চুরি করে নিয়ে যায় এই চোরেরা। এই ঘটনায় কোতয়ালি থানায় একটি মামলা হয়। মামলাটি তদন্ত করে যশোর ডিবি পুলিশ। তদন্ত করতে গিয়ে এই চোরচক্রের সন্ধান পায়। পরে তাদের আটক করা হয়।
ডিবি পুলিশ আরো জানিয়েছেন, এই চক্রটি সংঘবদ্ধ। তারা শহর ও শহরতলীর বিভিন্ন বাড়ির গ্রিলকেটে জানালা-দরজা ভেঙে ঘরে ঢুকে সোনার গহনা, নগদ টাকাসহ মূল্যাবান জিনিসপত্র চুরি করে। আটককৃতদের মধ্যে জনি ও শাকিলের বিরুদ্ধে কোতয়ালি থানায় একাধিক মামলা আছে।
মিডিয়া সেল থেকে আরো জানানো হয়েছে, আটক ৫জনের মধ্যে শাকিলসহ তিনজন শনিবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
  বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!