• ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১১:১৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর আটক

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২১, ২০২১, ২১:৫৬ অপরাহ্ণ
যশোরে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর আটক
যশোর ব্যুরো।। 
যশোরে পুত্রবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরকে আটক করেছে পুলিশ। আটক আটক বাবলু রহমান যশোর সদর উপজেলার হৈবৎপুর ইউনিয়নের তীরেরহাট গ্রামের ইসহাকের ছেলে।
শনিবার (২১ আগষ্ট) স্হানীয়রা তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। পরে এ ঘটনায় পুত্রবধু বাদী হয়ে কোতোয়ালি থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন।
মামলায় বাদী উল্লেখ করেন, গত ৮ জানুয়ারি আসামির আপন ছেলের সাথে বাদীর বিয়ে হয়। জীবিকার প্রয়োজনে তার স্বামী বিভিন্ন সময় বাড়ির বাইরে থাকে। এই সুযোগে বিয়ের পর থেকে তার শ্বশুর তাকে বিভিন্ন ভাবে যৌন হয়রানী করতে থাকে। বিষয়টি তিনি তার স্বামীকে জানায়। স্বামীও তার বাবাকে সর্তক থাকতে বলে। এরমাঝে গত ২০ আগষ্ট রাতে বাদীর স্বামী বাড়িতে না থাকায় রাত ১০টার দিকে ১০ বছরের ছোট দেবরকে নিয়ে বাদী নিজ ঘরে ঘুমিয়ে পরে। রাত দেড়টার পর বাদী বাইরের বাথরুমে যায়। এই সুযোগে তার শ্বশুর ঘরের মধ্যে প্রবেশ করে। পরে বাদী বাথরুম শেষে ঘরে ঢুকে দেখতে পায় তার শ্বশুর রয়েছে। এরপর আসামি ঘরের দরজা আটকে বাদীর মুখ চেপে ধরে ধর্ষণ চেষ্টা চালায়। বাদী চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। সেসময় আসামি তাকে ছেড়ে দিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। পরে তার স্বামীকে ফোন করে বিষয়টি জানায়। এলাকাবাসীর সহযোগিতায় শ্বশুরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

Sharing is caring!