• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:৫৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরে পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার-৫

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২২, ২০২১, ২২:০৪ অপরাহ্ণ
যশোরে পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার-৫

যশোর অফিস।। 

কোতয়ালি মডেল থানা বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্র ,তালবাড়ীয় পুলিশ ক্যাম্প, ও সদর পুলিশ ফাঁড়ীর সদস্যরা আলাদা অভিযান চালিয়ে (মাদকদ্রব্য)  ফেনসিডিল ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে। এ সময় ৫ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হচ্ছে,যশোর শহরের শংকরপুর জমাদ্দারপাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে তৌহিদুর রহমান ওরফে রুমন, সদর উপজেলার বলরামপুর রুপদিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে শামীম, সদর উপজেলার বড় গোপালপুর গ্রামের খোকন মোল্যার ছেলে ইউনুচ আলী ও একই গ্রামের নজরুল ইসলামের ছেলে মাসুদ রানা। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে আলাদা তিনটি মামলা হয়েছে।
তালবাড়ীয়া পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে,বৃহস্পতিবার সন্ধ্যারাতে গোপন সূত্রে খবর পেয়ে বড় গোপালপুর গ্রামস্থ ইউনুচ আলীর বাড়ির সামনে অভিযান চালিয়ে ইউনুচ আলী ও মাসুদ রানাকে গ্রেফতার করে। এ সময় ইউনুচ আলীর কাছ থেকে ১শ’ গ্রাম ও মাসুদ রানাকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। অপরদিকে,সদর পুলিশ ফাঁড়ীর সদস্যরা বৃহস্পতিবার সন্ধ্যারাতে শহরের আরএন রোডস্থ ঢাকা ব্যাংকের সামনে থেকে শামীম হাসানকে গ্রেফতার করে। এ সময় তার সহযোগী পূর্ব বারান্দীপাড়া বৌ বাজার লোকার বাধন পালিয়ে যায়। শামীম হাসানের কাছ থেকে  ১০ পিস ইয়াবা উদ্ধার করে। এছাড়া, কোতয়ালি মডেল থানা পুলিশ বৃহস্পতিবার ২১ অক্টোবর রাতে শহরের শংকরপুর জমাদ্দারপাড়াস্থ গোলপাতা মসজিদের সামনে থেকে তৌহিদুর রহমান ওরফে রুমনকে ২০পিস ইয়াবাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে আদালতে সোপর্দ করে।
অন্যদিকে জেলার শার্শা থানার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা ৯২ বোতল ফেনসিডিলসহ ফরিদপুর জেলার বোয়ালমারী থানার হাসামদিয়া গ্রামের সেলিম রেজার স্ত্রী রিংকি বেগমকে শুক্রবার দুপুরে আটক করেছে। এঘটনায় শার্শা থানায় মামলা হয়েছে।
বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!