• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৪৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরে রানার সম্পাদক মুকুলের শাহাদতবার্ষিকী পালিত

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ৩০, ২০২১, ১৮:৫৫ অপরাহ্ণ
যশোরে রানার সম্পাদক মুকুলের শাহাদতবার্ষিকী পালিত

যশোর ব্যুরো।। যশোরে দৈনিক রানার সম্পাদক সাহসী সাংবাদিক আরএম সাইফুল আলম মুকুলের শাহাদতবার্ষিকী পালিত হয়েছে। আজ সোমবার সকালে প্রেসক্লাব যশোর, যশোর সংবাদপত্র পরিষদ, যশোর সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ইউনিয়ন যশোর, যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন যশোর শাখা ও দৈনিক স্পন্দন পৃথকভাবে শহরের চার খাম্বা মোড়স্থ তার স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানায়।

আজ সোমবার (৩০ আগস্ট) কালো ব্যাজ ধারণ, শোক পদযাত্রা, শহীদের স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও দোয়ার মধ্যে দিয়ে দিবসটি স্মরণ করেছে সাংবাদিকরা। বেলা সাড়ে ১১ টায় প্রেসক্লাব যশোর থেকে কালোব্যাজ ধারণ করে শোক পদযাত্রা বের হয়। এ পদযাত্রা শহরের পিয়ারী মোহন রোডে আরএম সাইফুল আলম মুকুলের স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এতে বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক আহসান কবীর, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা, সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর সংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচআর তুহিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি সভাপতি এম আইউব, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ, সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম, যশোর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মুনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক নুর ইমাম বাবুল প্রমুখ।

দৈনিক স্পন্দন, বিবর্তন, ফ্রেন্ডস ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধার্ঘ অর্পণ করেন। শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করা হয়।১৯৯৮ সালের ৩০ আগস্ট রাতে রানার সম্পাদক সাইফুল আলম মুকুল শহর থেকে বেজপাড়ার নিজ বাসভবনে যাওয়ার পথে চারখাম্বার মোড়ে দুর্বৃত্তদের বোমা হামলায় নিহত হন।

 

Sharing is caring!