• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরে স্কুলছাত্রসহ প্রাইভেটকার ছিনতাই, ২৮ লাখ টাকা চাঁদা দাবি

bmahedi
প্রকাশিত জুলাই ২৯, ২০১৯, ০৮:০১ পূর্বাহ্ণ

রোকনুজ্জামান রিপন ।।

যশোরে স্কুলছাত্রসহ এক প্রাইভেটকার ছিনতাই হয়েছে। পরে ছাত্রকে নামিয়ে দিলেও গাড়ির জন্য ২৮ লাখ ৮০ হাজার টাকা দাবি করেছে অপহরণকারীরা। এই ঘটনায় চৌগাছা বাজারের মেইন রোডের ফারহানা টাওয়ারের মালিক জসিম উদ্দিন বাদী হয়ে তিনজনের নামে কোতয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

আসামিরা হলো, চৌগাছার বিশ্বাস পাড়ার মগরেব বিশ্বাসের ছেলে জিএম মোস্তফা (৪৪), যশোর শহরের আরবপুর মোড়ের আসাদুজ্জামান আসাদ (৪৪) এবং সদর উপজেলার সমসপুর গ্রামের চন্টু বিশ্বাসের ছেলে সালাউদ্দীন মনা (৩৫)।

অভিযোগে উল্লেখ রয়েছে, জসিম উদ্দিনের ছেলে আন্তু ইয়ামিন (১৩) যশোর এয়ারপোর্ট রোডের ইংলিশ স্কুল অ্যান্ড কলেজে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে। তার নামে টয়োটা কোম্পানির প্রিমিও রেডওয়ান ব্র্যান্ডের একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ-৩৪-৪৫০৩) আছে। যার মূল্য ২৮ লাখ টাকা। গত রোববার সকালে তার ছেলে ওই প্রাইভেটকারে করে স্কুলে যাচ্ছিল।

পথিমধ্যে শহরের আরবপুর মোড়ের অদূরে পৌঁছালে অজ্ঞাত ব্যক্তি একটি মোটরসাইকেল নিয়ে প্রাইভেটকারের সামনে এসে গতিরোধ করে। পরে আসামিরা অস্ত্রের ভয় দেখিয়ে চালকের কাছ থেকে চাবি এবং কাগজপত্র ছিনিয়ে নেয়। চালককে নামিয়ে আসাদুজ্জামান আসাদ চালকের স্থানে বসে এবং অপর দুই আসামি তার ছেলের দুইপাশে বসে চাঁচড়ার দিকে চলে যায়। সেসময় চালক তাকে ফোন করে ছিনিয়ে নেয়ার ঘটনা জানায়।

কিছু সময় পর আসাদ জামান নামে একটি ফেসবুক আইডি থেকে তার কাছে মুক্তিপণ হিসেবে ২৮ লাখ ৮০ হাজার টাকা দাবি করা হয়। গাড়ির মধ্যে অস্তু কান্নাকাটি করলে আরবপুর পার হয়ে অন্তুকে গাড়ি থেকে নামিয়ে দেয়। পরে প্রাইভেটকারটি চাঁচড়ার দিকে চলে যায়।

পরে খোঁজখবর নিয়ে ছেলেকে অপহরণ এবং গাড়ি ছিনতাইকারীদের নাম পরিচয় জানতে পারেন জসিম উদ্দিন। এই ঘটনায় তিনি কোতয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

Sharing is caring!