• ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১২:৩৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তীর নিবন্ধন শুরু

bmahedi
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৭:০৭ পূর্বাহ্ণ
অফসরাহ মহসিন ।।।

এসো স্মৃতির প্রাঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে’ শ্লোগান নিয়ে এ বছরের ২৮-২৯ ডিসেম্বর উদযাপিত হতে যাচ্ছে ঐহিত্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ক্যান্টনমেন্ট কলেজ যশোর এর সুর্বণজয়ন্তী। সুবর্ণজয়ন্তীতে অংশগ্রহণের জন্য ইতিমধ্যেই চালু হয়েছে নিবন্ধন প্রক্রিয়া। অনলাইনে অথবা কলেজ প্রাঙ্গণ/নিবন্ধন বুথে এসে নিবন্ধন সম্পন্ন করার সুযোগ পাচ্ছেন প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।
অনলাইনে রেজিস্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করে অথবা সরাসরি কলেজের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরপর বিস্তারিত তথ্য দিয়ে এবং নিবন্ধন ফি জমাদানের রশিদ ও ছবি আপলোড করে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা যাচ্ছে।
কলেজ প্রাঙ্গণে এবং যশোরের দড়াটানা মোড়েও রয়েছে নিবন্ধন বুথ। কেউ চাইলে অনলাইন থেকে ফরম প্রিন্ট দিয়ে তা পূরণ করে কলেজে বা নিবন্ধন বুথে জমা দিতে পারবেন। কলেজ বা নিবন্ধন বুথ থেকেও ফরম সংগ্রহের সুযোগ রয়েছে। এএইচসি পাশের সালের উপর ভিত্তি করে শিক্ষার্থীদের জন্য তিন ধরনের নিবন্ধন ফি ধার্য করা হয়েছে। কলেজের ওয়েবসাইটে এসংক্রান্ত বিস্তারিত তথ্য রয়েছে। প্রাক্তন শিক্ষার্থীরা স্বামী-স্ত্রী এবং সন্তানসহ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। ২০ নভেম্বর পর্যন্ত সুবর্ণজয়ন্তীতে অংশগ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করার সুযোগ থাকবে।

Sharing is caring!