• ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৮:৫৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোর জেনারেল হাসপাতাল থেকে প্রতারক আটক

bmahedi
প্রকাশিত এপ্রিল ২০, ২০২১, ১৫:৩০ অপরাহ্ণ
যশোর জেনারেল হাসপাতাল থেকে প্রতারক আটক

যশোর ব্যুরো ## যশোর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে রোগীর সাথে প্রতারণা করে পাঁচ হাজার টাকা হাতিয়ে নেওয়ার সময় আব্দুর মান্নান (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

 

মঙ্গলবার সকাল নয়টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মান্নান বাগেরহাট জেলা সদরের গোলাপকাঠি গ্রামের ইউসুফ আলীর ছেলে। তিনি যশোর শহরতলীর ধর্মতলার আব্দুল আজিজের বাড়ির ভাড়াটিয়া।

 

কোতয়ালী থানার উপ-পরিদর্শক( এসআই) শংকরকুমার বিশ্বাস জানান,  আব্দুল মান্নান যশোর চিহ্নিত দালাল ও একজন প্রতারক। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত হাসপাতাল সহ শহরের বিভিন্ন জায়গায় ওৎ পেতে থাকে। সুযোগ বুঝে গ্রাম থেকে আসা গরীব অসহায় রোগীদের চিকিৎসা সেবা পাইয়ে দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এবং গ্রাম থেকে আসা সাধারন মানুষের নিকট থেকে বিভিন্ন কাজ করে দেবার কথা বলে টাকা হাতিয়ে নেয় এই প্রতারক৷ আজ সকালে কুমিল্লার আবু আইসুফ আলী নামে এক ব্যাক্তির কাছ থেকে পাঁচ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহযোগিতায় মান্নানকে আটক করা হয়।

 

জানতে চাইলে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় ওই প্রতারকের নামে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!