• ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোর মেডিকেল কলেজে হাসপাতালের দাবিতে আন্দোলন কর্মসূচি

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৭, ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ণ
যশোর মেডিকেল কলেজে হাসপাতালের দাবিতে আন্দোলন কর্মসূচি

যশোর ব্যুরো।। যশোর মেডিকেল কলেজে ৫০০ শয্যার হাসপাতালের দাবিতে আন্দোলনে যাচ্ছে জেলার রাজনৈতিক, সমাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা। আগামী ১০ অক্টোবর জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে মানববন্ধন থেকে শুরু হচ্ছে এই আন্দোলন। একই দিন প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পাঠানো হবে।

আজ বুধবার (৬ অক্টোবর) বিকালে প্রেসক্লাব যশোরে এক মতনিমিয় সভা থেকে এই কর্মসূচি ঘোষণা করা হয়। এই মতবিনিময় সভা থেকে ১০১ সদস্যের ‘যশোর মেডিকেল কলেজ হাসপাতাল বাস্তবায়ন কমিটি’ নামে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

মতবিনিময সভা থেকে অ্যাডভোকেট আবুল হোসেনকে আহ্বায়ক ও জিল্লুর রহমান ভিটুকে সদস্য সচিব করে এই কমিটি গঠিত হয়। কমিটির ১৫ জন যুগ্মআহ্বায়ক হলেন রুকুনউদ্দৌলাহ, হারুন অর রশীদ, অ্যাডভোকেট চুন্নু সিদ্দিকী, অধ্যক্ষ শাহীন ইকবাল, গোলাম মোস্তফা, নুরুল ইসলাম, অর্চনা বিশ্বাস, তসলিম উর রহমান, ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, এসএম তৌহিদুর রহমান, সানোয়ার আলম খান, প্রণব দাস, নওরেজ আলম খান, সুজন দত্ত লাল্টু ও রিয়াদ রহমান।

সিপিবি যশোর জেলা শাখার সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির (মাকর্সবাদী) সাধারণ সম্পাদক ইকবল কাবির জাহিদ, জেলা কমিটির সভাপতি নাজিম উদ্দিন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বুলু, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক সাজেদ রহমান বকুল, উলাসী সৃজনী সংঘের নির্বাহী পরিচালক আজিজুল হক মণি, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি তরিকুল ইসলাম তারু, আইডিইবির সভাপতি শহিদুল হক, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান প্রমুখ।

Sharing is caring!