• ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৫২
  • রেজিস্ট্রেশন ৪৬১

যারা নির্বাচন বর্জন করে তারা গণতন্ত্রে বিশ্বাস করে না: কাদের

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ৮, ২০২১, ১৯:১০ অপরাহ্ণ
যারা নির্বাচন বর্জন করে তারা গণতন্ত্রে বিশ্বাস করে না: কাদের

আব্দুল লতিফ ##

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিগত নির্বাচনে পরাজয়ের প্রতিশোধ নিতেই নির্বাচনে অংশ নিচ্ছে না বিএনপি। যারা নির্বাচন বর্জন করে তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।

বঙ্গবন্ধু এভিনিউতে সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত সীমান্তবর্তী জেলাগুলোতে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে মঙ্গলবার সকালে বাসা থেকে অনলাইনে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। এসময় বিএনপিকে সরকারের সমালোচনা না করে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পরামর্শ দেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের পথ পরিহার করে আন্দোলনের নামে সহিংস কোন পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে আওয়ামী লীগ সমুচিত জবাব দেবে।

ঘরে বসে লিপ সার্ভিস বন্ধ করে বিএনপিকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি শুধু মুখেই বলে, বাস্তবে জনগণের জন্য কিছুই করে না।

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে আন্দোলন কোন বছর হবে জানতে চেয়ে বলেন, দেখতে দেখতে এক যুগ পার হয়ে গেলেও জনগণ তাদের আন্দোলন আর দেখলো না। যারা নির্বাচন বয়কট করে তারা কখনো গণতন্ত্রে বিশ্বাসী হতে পারে না।

বিএনপি সবকিছুতে সরকারের সমালোচনা ‘ধান ভানতে শিবের গীত’ গাওয়ার মতো উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এসব জনগণ এখন আর বিশ্বাস করে না। বিএনপি চোখে দেখতে পায় না বলেই সরকারের উন্নয়ন দেখতে পায় না। অবস্থা এমন দাঁড়িয়েছে বজ্রপাতে মানুষের মৃত্যুর জন্য বিএনপি হয়তো সরকারকেও দায়ী করে বসতে পারে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা, কেন্দ্রীয় কার্যকরী সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম ও সংসদ সদস্য নুরুল আমিন রুহুল।

Sharing is caring!