• ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:২২
  • রেজিস্ট্রেশন ৪৬১

যুবককে পিটিয়ে হত্যা, ইউপি চেয়ারম্যান পলাতক

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ১৫, ২০২১, ১৩:৫১ অপরাহ্ণ
যুবককে পিটিয়ে হত্যা, ইউপি চেয়ারম্যান পলাতক

কুষ্টিয়া ব্যুরো ##

কুষ্টিয়ার খোকসা উপজেলায় জসিম উদ্দিন (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রতনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আইয়ুব আলী ও তাঁর সমর্থকদের জড়িত থাকার অভিযোগ এনেছে নিহতের পরিবার। উপজেলার রতনপুর এলাকায় গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে।

এদিকে, এ ঘটনার পর থেকে চেয়ারম্যান আইয়ুব আলী পলাতক রয়েছেন। তবে তাঁর স্ত্রী জায়েদা খাতুন ও ভাতিজা মো. সালাউদ্দিনকে আটক করেছে পুলিশ। নিহত জসিম উদ্দিন রতনপুর এলাকার রওশন আলীর ছেলে।

অভিযোগ উঠেছে, চেয়ারম্যানের মালিকানাধীন পুকুর থেকে মাছ ধরায় গতকাল সোমবার রাতে জসিম উদ্দিনকে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। পরে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার সকাল ৬টার দিকে মৃত্যু হয় তাঁর।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. কামরুজ্জামান সোহেল জানান, ওই যুবকের মাথায় মারাত্মক জখম থাকায় হাসপাতালে ভর্তির পরপরই তাঁর মৃত্যু হয়।

খোকসা থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ আশিকুজ্জামান জানান, পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আইয়ুব আলীর স্ত্রী জায়েদা খাতুন ও ভাতিজা মো. সালাউদ্দিনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Sharing is caring!