• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৩০
  • রেজিস্ট্রেশন ৪৬১

রাঙ্গুনিয়ায় সড়কেই ঝরলো মাছ ব্যবসায়ী প্রাণ

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৪, ২০২১, ১৬:২৮ অপরাহ্ণ
রাঙ্গুনিয়ায় সড়কেই ঝরলো মাছ ব্যবসায়ী প্রাণ
এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো ।।
চট্টগ্রাম – কাপ্তাই সড়কে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রতন দাশ (৫০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩ জন।
সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৬ টার সময় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলার শেখ রাসেল ইকোপার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রতন দাশ রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের চৌধুরী গোট্টা এলাকার সুধীর দাশের ছেলে। আহত ৩ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত রতন দাশ একজন মাছ ব্যবসায়ী ছিলেন। প্রতিদিনের ন্যায় আজ সকালেও তিনি মাছ নিয়ে কাপ্তাই ফিশারী থেকে সিএনজিযোগে মরিয়মনগর চৌমুহনীর উদ্দেশ্যে আসছিলেন। এসময় ইকোপার্ক এলাকায় চট্টগ্রাম থেকে কাপ্তাইগামী একটি ট্রাকের (চট্টগ্রাম -১১-২৩৩৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রতন দাশ নিহত হয়। সিএনজি চালকসহ আহত হন ৩ জন।
দুর্ঘটনার খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্টেশন লিডার জাহেদুর রহমাবের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে ও নিহত রতন দাশকে উদ্ধার করে রাঙ্গুনিয়া থানার নিকট হস্তান্তর করে।
রাঙ্গুনিয়া থানার ইনচার্জ (ওসি) মাহবুব মিল্কি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহত রতন দাশ উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের চৌধুরী গোট্টা এলাকার সুধীর দাশের ছেলে। আহতদের এখনো পরিচয় পাওয়া যায়নি। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো প্রস্তুতি চলছে। এছাড়া ঘাতক ট্রাক ও সিএনজিটি আটক করা হয়েছে।’
এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Sharing is caring!