• ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:১১
  • রেজিস্ট্রেশন ৪৬১

রাজবাড়ীতে বিদেশি মদসহ গ্রেপ্তার ১

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৩, ২০২১, ১৪:১৯ অপরাহ্ণ
রাজবাড়ীতে বিদেশি মদসহ গ্রেপ্তার ১
মেহেদী হাসান রাজু, রাজবাড়ী ।।
রাজবাড়ীর পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের নারায়ণ পুর থেকে ৪৭ বোতল বিদেশি মদসহ ১ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামের মৃত গোপাল চন্দ্র সাহার ছেলে নন্দন কুমার সাহা(৪২)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।এ ঘটনায় মঙ্গলবার  আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় পাংশা থানায় একটি  নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
বুধবার দুপুরে, বিসয়টি নিশ্চিত করে  রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  পরিচালক মোঃ তানভীর হোসেন খান জানান ১২ অক্টোবর মঙ্গলবার  রাত ১০.০০ ঘটিকার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলার  পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমানের নেতৃত্বে পাংশা পৌরসভার  ৬ নং ওয়ার্ডের নারায়নপুর গ্রামের মৃত গোপাল চন্দ্র সাহার ছেলে নন্দন কুমার সাহা  এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করা হয়। আসামীর বসতবাড়ির পূজার ঘরে একটি বড় বস্তার ভিতর রক্ষিত বিভিন্ন ব্র্যান্ডের ৪৭( সাত চল্লিশ)  বোতল বিলাতী মদ উদ্ধার করা হয়। এ সময় ঘরে  উপস্থিত নন্দন কুমার সাহা নন্দকে  হাতেনাতে আটক করা হয়। সে দীর্ঘদিন যাবত বিলাতি মদের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে  একাধিক মাদক মামলা রয়েছে।

Sharing is caring!