• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৩৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

রাজানগরের ৫নং ওয়ার্ডে আলোচনায় পূনরায় বারেক মেম্বার 

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ৯, ২০২১, ২১:৪৪ অপরাহ্ণ
রাজানগরের ৫নং ওয়ার্ডে আলোচনায় পূনরায় বারেক মেম্বার 
এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো।। 
সন্ন ২৮ নভেম্বর রাঙ্গুনিয়া উপজেলার ১৩ ইউপি নির্বাচনকে সামনে রেখে ১নং রাজানগর  ইউনিয়নের ৫ নং ওয়ার্ড থেকে পূনরায় মেম্বার পদে প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা করেছেন বর্তমান সফল ইউপি সদস্য শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ আবদুল বারেক।
তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রস্তুতির অংশ হিসেবে ইতোমধ্যে আবদুল বারেক ইউনিয়নের ৫নং ওয়ার্ডের প্রতিটি জনপদে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করে যাচ্ছেন। জনগনের কল্যাণে সম্ভবমতো সবধরণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। সমাজ সেবক, জন দরদী, গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু হিসেবে সকলের আস্থাভাজন এই মানুষটিকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই ৫ নং ওয়ার্ডের জনগন।
আবদুল বারেক মেম্বার তরুণদের মাঝে যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও মেধাবী ও গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন। তাছাড়া বারেক মেম্বার ৫ নং ওয়ার্ড ঠান্ডাছড়ি এলাকার সাধারণ মানুষের কাছ থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া পাচ্ছেন। বর্তমানে নির্বাচনী মাঠে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। এছাড়াও তাকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে।
করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রীসহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে এলাকার, কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন।
ঠান্ডাছড়ি এলাকাবাসী জানান, আমরা সুখে-দুঃখে সবসময় বারেক মেম্বারকে পাশে পেয়েছি। বারেক মেম্বার করোনাকালীন সময় থেকে এখনো পযর্ন্ত এই ৫নং ওয়ার্ড কে পরিচ্ছন্ন একটি ওয়ার্ড হিসাবে গড়ে তুলেছেন। করোনা মহামারীর তিনিই একমাত্র ঠান্ডাছড়ি বাসীর খোঁজে খবর নিয়েছেন। তিনি এই ওয়ার্ডের অসহায় মানুষের ভাষা সহজে বুঝেন। তাই আমরা বারেক ভাইয়ের মত একজন ভালো স্বজনপ্রীতি, জনদরদী, লোভ-লালসা ও হিংসা বিদ্বেষহীন লোককে আবারো মেম্বার হিসেবে দেখতে চাই।
মোঃ আবদুল বারেক মেম্বার বলেন, যারা আমাকে ভালবেসে মেম্বার হিসেবে দেখতে চাইছে, তাদের ভালবাসার প্রতি আমি শ্রদ্ধাশীল। আমার ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে অতীতে ভালবেসে পাশে ছিল, এবারও সেভাবে পাশে থেকে দল মত নির্বিশেষে সকলে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি সকলের দোয়া চাই। আমি জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে চাই। কথা দিলাম জয়ী হলে মাদক, সন্ত্রাস ও অপরাধমুক্ত ৫নং ওয়ার্ড গড়ে তুলবো-ইনশাআল্লাহ। ঠান্ডাছড়ি বাসীর দোয়া ও ভালবাসাই হলো আমার চলার পথের শক্তি। আমার জন্য সবাই দোয়া করবেন।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!