• ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:১০
  • রেজিস্ট্রেশন ৪৬১

রাবেয়া চরিত্রে আসছেন পরীমনি

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৭, ২০২১, ১১:২৩ পূর্বাহ্ণ
রাবেয়া চরিত্রে আসছেন পরীমনি

নায়িকা পরীমনি

বিনোদন ডেস্ক ।।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। সব বাধা পেছনে ফেলে নতুন জার্নি শুরু করেছেন। শঙ্কা কাটিয়ে লাইট-ক্যামেরার দুনিয়ায় ফিরেছেন। অভিনয় করছেন গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমায়।

নতুন এ সিনেমায় ‘রাবেয়া’ চরিত্রে অভিনয় করবেন পরীমনি। তার বিপরীতে পর্দায় দেখা যাবে শরীফুল রাজকে। ৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্পে নির্মিত হবে সিনেমাটি। সিনেমার সেটে যোগ দিয়েছেন পরীমনি।

বোরকাপরা তার একটি ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অনেকে মনে করছেন, নিজেকে আড়াল করতে বোরকা পরে সেটে গিয়েছেন এ নায়িকা। আবার কারও ধারণা, চরিত্রের প্রয়োজনে বোরকা পরেছেন পরী। তবে বিষয়টি পরিষ্কার করতে নারাজ লাস্যময়ী এ নায়িকা।

সিনেমাটি প্রসঙ্গে পরীমনি বলেন, ‘এখন ওস্তাদজীর (গিয়াস উদ্দিন সেলিম) সঙ্গে নতুন জার্নি শুরু করেছি। দারুণ গল্পের ছবি। আর ওস্তাদজির সঙ্গে কাজ করাটা আমার জন্য দারুণ অভিজ্ঞতার।’

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার একটি গ্রামে শুটিং চলছে ‘গুনিন’ সিনেমার। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নির্মাতার একটি ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন পরীমনি। লিখেছেন, ‘ওস্তাদজী গিয়াস উদ্দিন সেলিম। গুনিনের আখড়া থেকে।’ এ ছবির কমেন্টস বক্সে পরীমনিকে শুভ কামনা জানিয়েছেন অনেকে।

এর আগে গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করেছিলেন পরীমনি। ইয়াশ রোহানের বিপরীতে তার অভিনয় নজর কেড়েছিল দর্শক-সমালোচকদের। নতুন এক পরীকে আবিষ্কার করেছিল ভক্তরা।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি বেশ সরব। সম্প্রতি ফেসবুকে নতুন অ্যালবাম তৈরি করেছেন ‘মাই সুইট হোম’ নামে। শুক্রবার (১৫ অক্টোবর) এতে নতুন ছয়টি ছবি শেয়ার করেছেন এ নায়িকা। ছবিতে বেশ লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন পরী।

ক্যাপশনে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘গীতবিতান’ কবিতার দুই লাইন লিখেছেন। ‘আমার সকল দুঃখের প্রদীপ জ্বেলে দিবস গেলে করব নিবেদন। আমার ব্যথার পূজা হয়নি সমাপন।’ এ পোস্টের কমেন্টস বক্সে পরীর বন্দনা করেছেন নেটিজেনরা।

বার্তাকণ্ঠ/এন

 

Sharing is caring!