• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৭:০৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

রূপগঞ্জে দুই যুবকের লাশ উদ্ধার

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৮, ২০২১, ২০:২৬ অপরাহ্ণ
রূপগঞ্জে  দুই যুবকের লাশ উদ্ধার
রূপগঞ্জ প্রতিনিধি।। 
নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে হৃদয় মিয়া (১৯) নামে এক অটো চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলশি। শুক্রবার সকালে উপজলোর পূর্বাচল উপশহরের ৭ নম্বর সেক্টরের পাচভাগেরটেক এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে।
নিহত হৃদয় উপজেলার ভোলাব ইউনিয়নের টাওরা এলাকার টুকু মিয়ার ছেলে। সে ব্যাটারী চালিত অটোরিক্সার চালক ছিল। রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, শুক্রবার সকালে র্পূবাচলের ৭ নম্বর সেক্টরের পাচভাগের টেক নামক এলাকায় গলা কাটা এক যুবকরে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
এছাড়াও গোলাকান্দাইল ব্রিজের নীচ থেকে আরো এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে ভুলতা পুলিশ ফাঁড়ির পুলিশ। স্থানীয়রা জানান, নিহত একজন পাগল  ছিল। রাতের আধাঁরে কিভাবে পাগলটা মারা গেল কারো জানা নেই। তাছাড়া এর কোনো পরিচয়ও এখন পর্যন্ত পাওয়া যায়নি।
পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে প্রাথমকি সুরতাল সম্পন্ন করে। পরে নিহতের ছবি ফেসবুকে প্রকাশ করলে দুপুরে নিহতের পরিবার ছবি দেখে সনাক্ত করে লাশটি নিখোঁজ অটোচালক হৃদয়ের। বৃহস্পতবিার রাতের যেকোন সময় তাকে র্দুবৃত্তরা জবাই করে হত্যা করে অটোরিক্সাটি ছিনিয়ে নিয়ে গেছে বলে ধারনা করা হচ্ছে বলে ওই ওসি আরো জানান। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরন করা হয়েছে।
নিহতের পিতা টুকু মিয়া জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে হৃদয় অটো নিয়ে বাড়ী থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, ফেসবুকের কল্যাণে উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!