• ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:০১
  • রেজিস্ট্রেশন ৪৬১

রূপগঞ্জে ১১ কেস বিয়ার জব্দ

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ১৬, ২০২১, ১৪:৫৮ অপরাহ্ণ
রূপগঞ্জে ১১ কেস বিয়ার জব্দ
মুরাদ হাসান, রূপগঞ্জ  প্রতিনিধি ।।
নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডকে মাদকমুক্ত করতে ইউপি মেম্বার আলমগীর হোসেনের নেতৃত্বে বিগত ১৫ দিনের প্রহরীর জ্বালে ১১ কেস বিয়ার আটক করে পুলিশে দিয়েছে এক দল তরুণ।
বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে রূপগঞ্জ থানা পুলিশের এসআই মেরাজুল ইসলাম সোহাগ এসব বিয়ায় জব্দ করে থানায় জমা দিয়েছেন।
রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার আলমগীর হোসেন জানান, ১নং ওয়ার্ডের ছনি গ্রামে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসায়ীরা সক্রিয় ছিলো। বিভিন্ন এলাকা থেকে এখানে মাদকসেবীরা আসতো। এসব নিয়ে গ্রামবাসীর মধ্যে তীব্র ক্ষোভ ছিলো। তাই স্থানীয় শিক্ষিত তরুণদের নিয়ে মাদক কারবার বন্ধ করতে একটি কমিটি গঠন করেন স্থানীয় ইউপি সদেস্য। তারপর ওই কমিটির সিদ্ধান্তে পালাক্রমে দিন রাত পাহারা বসানো হয়। এরই ধারাবাহিকতায় বুধবার দিবাগত মধ্যরাতে ভুলুয়া সিটি অফিসের পাশে একদল মাদক কারবারি ছনি গ্রামে প্রবেশের চেষ্টা করে। তারা অটোরিকশা যোগে বিয়ার বহন করে এনে অন্য একটি রিক্সায় ওঠাচ্ছিল। এ সময় প্রহরীদলের ২ জন মাদককারবারিদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। পরে তাদের ফেলে যাওয়া ১১ কেস বিয়ার জব্ধ করা হয়। রূপগঞ্জ থানার এস আই মেরাজুল  হোসেন বলেন, স্থানীয় জনতা পুলিশে খবর দিলে  বিয়ার উদ্ধার করে নিয়ে যাই। তরুণ প্রহরী দলের মাঝে রয়েছেন বাড়িয়া ছনি গ্রামের বাসিন্দা সোহেল, স্বপন,আবুল, রোবেল,মানিক, দীন ইসলাম,মোক্তার, টিপু,মোতাহার, শাহিনুর,খোকন ও মোবারকসহ আরো অনেকে।
এ বিষয়ে রূপগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, যেখানে তরুণরা আজ বিপথগামী। সেখানে রূপগঞ্জের একদল তরুণ মাদক বিরুদী সংগঠন করে মাদক কারবারিদের ধরিয়ে দিল। এটা অবশ্যই প্রশংসার দাবিদার। বাংলার ঘরে ঘরে এমন তরুন জন্ম নিক। মাদক উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তদন্তসাপেক্ষে মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

Sharing is caring!