• ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৫৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

লকডাউনে ওষুধ নয় মদ চাই, দোকানের সামনে লাইন

bmahedi
প্রকাশিত এপ্রিল ২০, ২০২১, ১৩:৩৬ অপরাহ্ণ
লকডাউনে ওষুধ নয় মদ চাই, দোকানের সামনে লাইন

আন্তর্জাতিক ডেস্ক ## ৩৫ বছর ধরে মদ খাচ্ছি। ওষুধের প্রয়োজন হয় না। করোনা থেকে রক্ষা পেতে টিকায় কিছু লাভ হবে না। মদেই যা লাভ হওয়ার হবে।’ভারতের রাজধানী দিল্লির একটি বারে মদ কিনতে আসা এক নারী সাংবাদিকদের এসব কথা বলেন।

 

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, দিল্লিতে মদের দোকানগুলোর ভিড় দেখে মনেই হচ্ছে না করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে অবস্থান করছে ভারত।

 

সংক্রমণ নিয়ন্ত্রণে দিল্লিতে চলছে সাত দিনের লকডাউন। কিন্তু এসময় মদের দোকানগুলোর সামনে সামাজিক দূরত্ব ও মাস্ক না পরে বেপরোয়া লাইন দেখে বুঝাই যাচ্ছে লকডাউনের সাতদিন ওষুধ বা প্রয়োজনীয় জিনিসের চেয়ে বেশি প্রয়োজন মদ। ‘ওষুধ নয় মদ চাই’-এই কথাটির সত্যতা প্রমাণ করে এই দীর্ঘ লাইনে।

 

 

 

দিল্লিতে সোমবার (১৯ এপ্রিল) রাত ১০ থেকে পরের সোমবার সকাল ৫টা পর্যন্ত লকডাউন পর্যন্ত লকডাউন থাকবে। কিন্তু এই সময়ের মধ্যে চিকিৎসা এবং খাদ্য সংক্রান্ত জরুরি পরিষেবা চালু থাকবে। তবে অন্যান্য প্রয়োজনীয় দোকানের চেয়ে বেশি ভির দেখা যাচ্ছে মদের দোকানের সামনে।

 

 

দিল্লির খান মার্কেট, গোলে মার্কেটের মতো এলাকায় দেখা যায়, একের পর এক মদের দোকানের সামনে কয়েকশ ক্রেতার ভিড়। ক্রেতাদের করোনা বিধি ভেঙে মদ কেনার লম্বা লাইনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

Sharing is caring!