• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

লক্ষীপুরে সাংবাদিক পরিবারের উপর সন্ত্রাসী হামলা-আহত ২

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৭, ২০২১, ১৬:৫৮ অপরাহ্ণ
লক্ষীপুরে সাংবাদিক পরিবারের উপর সন্ত্রাসী হামলা-আহত ২
অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর ।। জোর করে আমড়া পেড়ে নেয়ায় বাধা দিতে গেলে এলোপাতাড়ি মারধর করে সাংবাদিক ও তার মাকে আহত করার ঘটনা ঘটে। ঘটনাটি লক্ষ্মীপুর সদর উপজেলার ১ নং উত্তর হামছাদী ইউনিয়নের।
সদর মডেল থানায় দায়েরকৃত এজাহার থেকে জানা গেছে -জাতীয় দৈনিক বর্তমান দিন পত্রিকার জেলা প্রতিনিধি ও কোয়ালিটি টেলিভিশনের প্রতিনিধি এবং হামছাদী ইউনিয়নের হাসন্দি গ্রামের ফতেহ আহমেদ বেপারী বাড়ীর মোঃ শাহাব উদ্দিনের ছেলে মোঃ আরিফ হোসেন ও তার মা আলেয়া বেগমকে আমড়া পেড়ে নেয়ায় বাধা দিতে গেলে এলোপাতাড়ি মারধর করে  একই বাড়ির মৃত হাবিবুল্লার ছেলে মোঃ রবিন হোসেন (২২), মোঃ রহিম (৩৫),ঋতু আক্তার (২৮) ও পুষ্প বেগমসহ অজ্ঞাত আরও ছয় সাত জন মিলে।
তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে প্রাণনাশ ও  লাশ গুমের হুমকি ধামকি দিয়ে তারা ঘটনাস্থল ত্যাগ করে।
আহত আরিফ হোসেন ও তার মাকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নেয়ার পথে রবিন ও রহিমের লেলিয়ে দেয়া সন্ত্রাসী বাহিনী কিশোর গ্যাং পালেরহাট বাজারে সিএনজিকে গতিরোধ করে ও আবারো তাদের মারধর করে এবং মোবাইল ফোন কেড়ে নিতে চেষ্টা করে। পরে বাজারের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
এ বিষয়ে আহত আলেয়া বেগম বলেন-‘জোর করে নারকেল সুপারি আম কাঁঠাল সব পেড়ে নেয় তারা। আজকে আবার আরেকজনের বিল্ডিং এর ছাদ দিয়ে আমড়া গাছের আমড়া পেড়ে নেয়। আমি বাধা দিলে  আমার উপর হামলা করে। শৌর চিৎকারে আমার ছেলে এগিয়ে এলে তাকেও মারধোর করে।’
এ বিষয়ে রবিন হোসেন ও রহিম এর বক্তব্য দেয়ার চেষ্টা করেও সম্ভব হয়নি।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ জসিম উদ্দিন বলেন -‘অভিযোগ পেয়েছি। এএসআই নুরনবীকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

Sharing is caring!