• ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৩৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

লন্ডনে বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের গাড়িতে দুর্বৃত্তদের হামলা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৪, ২০২১, ১০:১৭ পূর্বাহ্ণ
লন্ডনে বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের গাড়িতে দুর্বৃত্তদের হামলা

আন্তর্জাতিক ডেস্ক।। লন্ডনে বঙ্গবন্ধুর নাতনি এবং ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিকের গাড়িতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বর্তমানে পুলিশ প্রহরায় নিরাপদে আছেন তিনি।

রবিবার (৩ অক্টোবর) ব্রিটিশ গণমাধ্যমগুলোকে টিউলিপ জানান, এ ঘটনায় তিনি ভীত নন।

টিউলিপের বক্তব্য অনুসারে, বৃহস্পতিবার সকালে লন্ডনে তার বাড়ির সামনে রাখা গাড়িতে ভাঙচুর চালানো হয়। গাড়ির ছাদে রাজনৈতিক বার্তা রেখে যায় হামলাকারীরা। অবশ্য তাতে কি লেখা ছিলো সেটি প্রকাশ করেননি তিনি। তবে ভেতরের কিছু চুরি না যাওয়ায় একে উদ্দেশ্যপ্রণোদিত হামলা বলে মনে করছেন টিউলিপ সিদ্দিক।

এর আগেই ব্রাইটনে হওয়া লেবার পার্টির কনফারেন্স শেষে তিনি বাড়ি ফেরেন। ঘটনার পর হাউস অব কমন্সের স্পিকারসহ বিভিন্ন রাজনীতিবিদ এবং লেবার পার্টির শীর্ষ নেতারা তার খোঁজ-খবর নেন। হামলার ঘটনায় উদ্বিগ্ন তার নির্বাচনী এলাকার জনগনও।

লন্ড‌নে জন্ম নেয়া এই প‌লি‌টিশিয়ান ১৬ বছর বয়‌সে লেবার পার্টির সদস্য হ‌য়ে যুক্ত হন ব্রি‌টিশ রাজনী‌তি‌তে। ২০১৫ সালে প্রথমবার হেম্পস্টেড এন্ড কিলবার্ন এলাকা থেকে ব্রিটিশ কংগ্রেসের এমপি নির্বাচিত হন টিউলিপ।

শেখ হাসিনার বোন শেখ রেহানা ও অধ্যাপক ড. শফিক সিদ্দিকী দম্পতির কন্যা টিউলিপ সিদ্দিকী। ৩৯ বছর বয়সী টিউলিপ বর্তমানে দুই সন্তানের জননী।

 

Sharing is caring!