• ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:৪৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

লালমনিরহাটে ব্রীজের নিচে থেকে ৬৫ লাখ টাকার বান্ডিল উদ্ধার

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১৮, ২০২১, ১১:০২ পূর্বাহ্ণ
লালমনিরহাটে ব্রীজের নিচে থেকে ৬৫ লাখ টাকার বান্ডিল উদ্ধার
মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট ।।
তকাল বুধবার রাতে লালমনিরহাট জেলা কারাগার সংলগ্ন ব্রীজের নিচ থেকে পরিত্যাক্ত অবস্থায় ৬৫টি একহাজার টাকার বান্ডিল উদ্ধার করেছে সদর থানা পুলিশ।
 বুধবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১০ টায় শহরের জেলখানা রোডের খোর্দ্দসাপটানা এলাকার একটি কালভার্টের একহাঁটু পানির নিচ থেকে এ টাকা উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, এক ব্যক্তি মাছ ধরতে গিয়ে কিছু ছেড়া টাকা দেখতে পায়। এরপর পুলিশকে খবর দেয়। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে এসে পানির নিচ থেকে এক হাজার টাকা নোটের ৬৬ বান্ডিল উদ্ধার করে। প্রত্যেক বান্ডিলে ১শটি নোট ছিলো। টাকাগুলোর পিছনে লেখা ছিলো সাথী সংঘ, লাকী কুপন, ভাগ্য পরিবর্তন। ধারণা করা হচ্ছে, উদ্ধারকৃত সবগুলো টাকার নোট জাল।স্থানীয় আব্দুস সালাম (৪০) জানান, আমি পানির নিচ থেকে সবগুলো টাকা তুলেছি। উদ্ধার হওয়া সবগুলো টাকা আমি হাত দিয়ে নেড়ে দেখেছি। সবগুলোই জাল টাকার নোট।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম জানান, আমরা পানির নিচ থেকে এক হাজার টাকা নোটের ৬৬ বান্ডিল টাকা উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সবগুলোই জাল টাকার নোট। আমাদের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। পরীক্ষা নিরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।
 
বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!