• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৫৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

লালমনিরহাটে ৮র্ম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষন,যুবক গ্রেপ্তার

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৯, ২০২১, ২২:৩৯ অপরাহ্ণ
লালমনিরহাটে ৮র্ম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষন,যুবক গ্রেপ্তার

মোস্তাফিজুর রহমান,লালমনিরহাট।। লালমনিরহাটের হাতীবান্ধায় ৮ম শ্রেনী পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে আশিক (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত আশিককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে বুধবার দিবাগত মধ্যরাতে জেলার পাটগ্রাম উপজেলার বাউড়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে এ ঘটনায় গত ০৩ সেপ্টেম্বর আশিকসহ ৬জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেন ওই শিক্ষার্থীর বাবা আশরাফ আলী।
এর আগে গত ১৯ আগষ্ট উপজেলার দোলাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। গ্রেপ্তারকৃত আশিক উপজেলার দোলাপাড়া গ্রামের হানিফার ছেলে আশিক।

জানাগেছে, গ্রেপ্তারকৃত আশিকের বড় ভাই মাসুদ রানা আশরাফ আলীর জামাতা। সেই সুবাদে ওই শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে আশিক। এমতাবস্থায় গত ১৯ আগস্ট নাবালিকা ৮ম শ্রেনী পড়ুয়া ওই শিক্ষার্থীকে আশিক তার বাড়িতে নিয়ে যায় এবং বিয়ের কথা বলে শারিরীক সম্পর্ক করার জন্য চেষ্টা করে। এতে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে জোড় পূর্বক ধর্ষন করে আশিক। পরে পরিবারের লোকজন খবর পেয়ে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম বলেন, ৮ম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে আশিক নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Sharing is caring!