• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৫৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

লোহাগড়া পৌর মেয়র আশরাফুলকে আ.লীগ থেকে বহিষ্কার

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২০, ২০২১, ১৩:২২ অপরাহ্ণ
লোহাগড়া পৌর মেয়র আশরাফুলকে আ.লীগ থেকে বহিষ্কার

নড়াইল প্রতিনিধি।। 

ড়াইলের লোহাগড়ায় আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় আশরাফুল আলমকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় লোহাগড়া রাম নারায়ণ পাবলিক লাইব্রেরি হলরুমে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান। আশরাফুল আলম বর্তমান লোহাগড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং যুবলীগের সভাপতি।
সংবাদ সম্মেলনে মুন্সি আলাউদ্দীন বলেন, গত ১৩ অক্টোবর উপজেলা আওয়ামী লীগের ৯ সদস্যবিশিষ্ট কমিটির এক জরুরি সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়। একইসাথে তাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য নড়াইল জেলা আওয়ামী লীগকে লিখিত সুপারিশ করা হয়েছে। তিনি আরও জানান, দলের শৃঙ্খলা ভঙ্গ করে কেউ বিদ্রোহী প্রার্থীর সাথে কাজ করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিকদার আজাদ রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান, সাজ্জাদ হোসেন মুন্না, সলিমউল্লাহ পাপ্পু, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। উল্লেখ্য, আগামী ২ নভেম্বর লোহাগড়া পৌরসভা নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান পেয়েছেন নৌকা প্রতীক। বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং যুবলীগের সভাপতি বর্তমান মেয়র আশরাফুল আলম (জগ) প্রতীক। এছাড়াও লড়ছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মঈন হাসান কাজল কান্তে-হাতুড়ি প্রতীক নিয়ে।

 বার্তাকণ্ঠ /এন

 

 

 

Sharing is caring!