• ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:৪০
  • রেজিস্ট্রেশন ৪৬১

শরণখোলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১, ২০২১, ১৯:১৪ অপরাহ্ণ
শরণখোলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু
নাজমুল ইসলাম,শরণখোলা (বাগেরহাট)।। 
বাগেরহাটের শরণখোলায় নানা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে একই সাথে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১ অক্টোবর)  দুপুরে উপজেলা ধানসাগর ইউনিয়নের সাভারের পাড় গ্রামের মিন্টু হাওলাদারের বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত দুই শিশু সোহান (৮) ও মাহিম (৮) সম্পর্কে একে অপরের মামাতো-ফুফাতো ভাই।
এ ঘটনায় পুলিশ থানায় অপমৃত্যু মামলা দায়ের করে শিশু দুইটির মৃতদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে।
পরিবার সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে পিরোজপুরের বালিপাড়া থেকে এনামুল হাওলাদারের ছেলে মাহিম তার মা দাদির সঙ্গে নানা সৈয়দ হাওলাদারের বাড়িতে বেড়াতে আসে। অপরদিকে একই সময় ইদ্রিস আলীর ছেলে সোহান তার মায়ের সঙ্গে ঢাকা থেকে দাদা মিন্টু হাওলাদারের পাশাপাশি বাড়ি বেড়াতে আসে। তারা সম্পর্কে আত্মীয় হওয়ায় সমবয়সি দুই শিশু সোহান ও মাহিম মিন্টু হাওলাদারের বাড়িতে খেলা করছিল। এর পর দুপুর একটা থেকেই তারা নিখোজ হয়। বহু খোঁজাখুঁজির পর বিকেল তিনটার দিকে তাদেরকে মিন্টুর বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। এমন হৃদয়বিদারক ঘটনায় দুই পরিবারে ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।
শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হেয়েছে।

Sharing is caring!