• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:০৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

শরণখোলায় হত্যার দুই মাস পর মামলা, গ্রেফতার-১

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৭, ২০২১, ১৮:৫২ অপরাহ্ণ
শরণখোলায় হত্যার দুই মাস পর মামলা, গ্রেফতার-১
নাজমুল ইসলাম,শরণখোলা প্রতিনিধি ।।
বাগেরহাটের শরণখোলায় বেলাল জোমাদ্দার নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধারের দুই মাস পরে সোমবার রাতে থানায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। পুলিশ সন্দেহভাজন এক আসামী মুন্না মীর (২৪) কে গ্রেফতার করে মঙ্গলবার   ( ৭)  সেপ্টেম্বর) সকালে বাগেরহাট আদালতে চালান দিয়েছে।
থানা পুলিশ ও মামলার এজাহার  সূত্রে জানা যায়, গত ৩ জুলাই সকালে উপজেলার চাল রায়েন্দা গ্রামের বেলাল জোমাদ্দারের (৫৭)  লাশ একটি মাছের ঘের থেকে  উদ্ধার করা হয়। পুলিশ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করে। ঘটনার দুইমাস পরে সোমবার ( ৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় শরণখোলা থানায় ময়না তদন্তের রিপোর্ট আসে। ময়না তদন্তের রিপোর্টে বেলাল আঘাত জনিত কারণে মারা গেছে বলে উল্লেখ করা হয়েছে। সোমবার রাতেই মৃত বেলাল জোমাদ্দারের কন্যা ফাতিমা আক্তার শিল্পি বাদী হয়ে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং – ২ তাং – ৬/০৯/২০২১। মামলার বিবরণে ৬ জনকে সন্দেহজনক আসামী উল্লেখ করা হয়েছে।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, ময়না তদন্তের রিপোর্টে আঘাতে বেলাল জোমাদ্দারের মৃত্যুর কারণ উল্লেখ করায় থানায় সোমবার রাতেই একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে এবং ঐ রাতেই অভিযান চালিয়ে মামলার সন্দেহজনক আসামী উপজেলার চালিতাবুনিয়া গ্রামের মুজিবর মীরের পুত্র  মোঃ মুন্না মীর কে গ্রেফতার করা হয়েছে । ধৃত আসামীকে মঙ্গলবার সকালে বাগেরহাট আদালতে চালান দেওয়া হয়েছে তাকে রিমান্ডে আনার আবেদন করা হবে বলে ওসি জানান।

Sharing is caring!