• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৫২
  • রেজিস্ট্রেশন ৪৬১

শাওন সভাপতি, ফখরুল সাধারণ সম্পাদক :=ভোলার লালমোহনে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

bmahedi
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০১৯, ০৭:৫৪ পূর্বাহ্ণ
ভোলা প্রতিনিধি :=
ভোলার লালমোহনে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(৩ডিসেম্বর) সকাল ১১টায় লালমোহন পৌর এলাকার সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন কওে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন।
লালমোহন উপজেলা আ’লীগের সভাপতি ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।
বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্য গিয়াস উদ্দিন আহমেদ, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।
সভাপতির বক্তব্যে নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে লালমোহন ও তজুমদ্দিনের মানুষের সেবা করার জন্য পাঠিয়েছেন। তার নির্দেশে আমি আপনাদের পাশে রয়েছি।
তিনি বলেন, বিএনপি মতার আমলে লালমোহান ও তজুমদ্দিন ছিল সন্ত্রাসী জনপথ। সে জনপথকে আজ শান্তির জনপথে রূপান্তর করেছি। ভোলা-৩ আসনের মানুষ এখন শান্তিপ্রিয়।
এ সম্মেলনে নুরুন্নবী চৌধুরী শাওনকে সভাপতি, ফখরুল আলম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্যবিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।
সম্মেলন অনুষ্ঠানে লালমোহন পৌরসভা ও উপজেলার এবং বিভিন্ন ইউনিয়নের প্রায় ১৫ হাজার নেতাকর্মী, কাউন্সিলর-ডেলিকেটরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!