• ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:০০
  • রেজিস্ট্রেশন ৪৬১

শার্শায় গাঁজা ও ফেন্সিডিলসহ আটক-২

bmahedi
প্রকাশিত মে ২, ২০২১, ১১:০৫ পূর্বাহ্ণ
শার্শায় গাঁজা ও ফেন্সিডিলসহ আটক-২
বাগআঁচড়া (শার্শা ) প্রতিনিধি ## যশোরের শার্শার বাগআঁচড়ায় পৃথক অভিযান চালিয়ে ৪ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং ৪৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি ইজিবাইক সহ ইকবাল হোসেন মানিক(২৪) ও শাহিন(৩২) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
শনিবার(১লা মে) দুপুরে ও বিকালে পৃথক দুটি অভিযান চালিয়ে এ মাদকদ্রব্য সহ তাদেরকে আটক করে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রের পুলিশ। আটক মানিক বেনাপোল পোর্ট থানার কাগমারী গ্রামের মৃত- বাবলু মিয়ার ছেলে এবং শাহিন একই থানার রাজাপুর গ্রামের আঃ রশিদের ছেলে।
পুলিশ জানায়,মাদক পাচারের গোপন খবরে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর অফিসার্স ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস সংঙ্গীয় ফোর্স নিয়ে দুপুরবেলা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের টেংরা চৌরাস্তা নামক স্থানে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে একজনকে আটক করে।পরে তার কাছ থেকে ৪ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
অপরদিকে, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকবার হোসেন উপজেলার কায়বা ইউনিয়নের রাড়িপুকুর নামক স্থানে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে একটি ইজিবাইককে গতিরোধ করে চালককে আটক করে।পরে ইজিবাইকে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় রাখা ৪৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।
এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার্স ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,আটকদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানায় অধিনে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Sharing is caring!