• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:৩৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

শার্শা  উপজেলার  যাদবপুর-কাজীরবেড়-রেল বাজার আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

bmahedi
প্রকাশিত জুলাই ৫, ২০১৯, ১১:৪৪ পূর্বাহ্ণ
সেলিম রেজা ।। নাভারন ব্যুরো 

 যশোরের   শার্শা  উপজেলার  ১নং (যাদবপুর-কাজীরবেড়-রেল বাজার) ওয়ার্ড ও গ্রাম আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু।

বৃহষ্পতিবার বিকাল ৫টায় উৎসব মুখর পরিবেশে হাজারো নারী-পুরুষের উপস্থিতিতে নাভারণ ডিগ্রী কলেজ প্রাঙ্গণে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের পূর্বে জাতীয় পতাকা উত্তোলন করেন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শার্শা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইব্রাহীম মন্ডলের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রহমত আলীর সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত উক্ত কাউন্সিলে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দিতা করেন।
এ সময় যাদবপুর গ্রাম কমিটির সভাপতি পদে আক্তারুজ্জামান পিন্টু এবং সাধারণ সম্পাদক পদে সেলিম রেজা, রেল বাজার গ্রাম কমিটির সভাপতি পদে মুজিবর রহমান এবং সাধারন সম্পাদক পদে আজগার আলী ও কাজীরবেড় গ্রাম কমিটির সভাপতি পদে ময়না মিয়া ও সাধারন সম্পাদক পদে আব্দুল মজিদ বিনাপ্রতিদ্বন্দিতা নির্বাচিত হন। উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ আওয়ামীলীগের গঠনতন্ত্র অনুযায়ী কমিটি গঠনের জন্য তাগিদ দেন। নেতৃবৃন্দ বলেন, এ ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নব্য গঠিত কমিটিতে কেবল মাত্র পোড় খাওয়া নেতা-কর্মীরা পদ-পদবী বহন করবে।

এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষায়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সালেহ আহমেদ মিন্টু, অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহারাব হোসেন, সাধারণ সম্পাদক মোরাদ হোসেন, উপজেলা বাস্তহারালীগের সভাপতি আবুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Sharing is caring!