• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:২০
  • রেজিস্ট্রেশন ৪৬১

শার্শা ও মণিরামপুর ইউপি নির্বাচনে নৌকা পেলেন যারা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২১, ১৮:৩৭ অপরাহ্ণ
শার্শা ও মণিরামপুর ইউপি নির্বাচনে নৌকা পেলেন যারা

বেনাপোল প্রতিনিধি।। শার্শা ও মণিরামপুর ইউপি নির্বাচনে নৌকা পেলেন যারা তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোরের শার্শা, ও মণিরামপুর উপজেলার ২৬টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ।

শুক্রবার (২৩ অক্টোবর) রাতে দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড থেকে এসব প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়। আগামী ২৮ নভেম্বর এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে তার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খুলনা ও বরিশাল বিভাগের ইউনিয়ন পরিষদগুলোতে আওয়ামী লীগ প্রার্থীদের তালিকা চূড়ান্ত ও অনুমোদন করা হয়।

ঘোষিত তালিকা অনুযায়ী শার্শার ১০টি ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থীরা হলেন, ডিহিতে আসাদুজ্জামান, লক্ষ্মণপুরে আনোয়ারা খাতুন, বাহাদুরপুরে মিজানুর রহমান, পুটখালিতে আব্দুল গফ্ফার সরদার, গোগায় আব্দুর রশিদ, কায়বায় হাসান ফিরোজ আহমেদ, বাগআঁচড়ায় ইলিয়াস কবির বকুল, উলাশিতে আয়নাল হক, শার্শা সদরে কবির উদ্দিন আহম্মদ ও নিজামপুরে আব্দুল ওহাব।

মণিরামপুর উপজেলার ১৬টি ইউনিয়নের প্রার্থীরা হলেন রোহিতায় হাফিজ উদ্দিন, কাশিমনগরে তৌহিদুর রহমান, ভোজগাতিতে আসমাতুন নাহার, ঢাকুরিয়ায় এরশাদ আলী সরদার, হরিদাসকাটিতে বিপদ ভঞ্জন পাড়ে, মণিরামপুরে ইয়াকুব আলী, খেদাপাড়ায় আব্দুল আলিম, ঝাঁপায় শামসুল হক, মশ্বিমনগরে আবুল হোসেন, চালুয়াহাটিতে আবুল ইসলাম, শ্যামকুড়ে আলমগীর হোসেন, খানপুরে আবুল কালাম আজাদ, দুর্বাডাঙ্গায় মাজাহারুল আনোয়ার, কুলটিয়ায় শেখর চন্দ্র রায়, নেহালপুরে এম এম ফারুক হুসাইন এবং মনোহরপুরে মশিয়ার রহমান।

Sharing is caring!