• ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:২৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

শায়েস্তাগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৩০, ২০২১, ১৪:২২ অপরাহ্ণ
শায়েস্তাগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা
মীর দুলাল, হবিগঞ্জ জেলা প্রতিনিধি।। 
বিগঞ্জের শায়েস্তাগঞ্জে‘‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে  শায়েস্তাগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপন উপলক্ষে বণার্ঢ্য  র‌্যালী  শায়েস্তাগঞ্জ থানা হইতে শায়েস্তাগঞ্জ পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ করে শায়েস্তাগঞ্জ নব-নির্মিত থানা ভবন প্রাঙ্গনে শেষ হয়।
 নব-নির্মিত ভবনের কনফারেন্স রুমে শায়েস্তাগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জনাব আব্দুর রশিদ তালুকদার ইকবাল, চেয়ারম্যান, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ এর সভাপতিত্বে, শায়েস্তাগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জনাব হোসাইন মোহাম্মদ আদিল জজ, চেয়ারম্যান, ১১ নং ব্রাহ্মণডোরা ইউ/পি এর সঞ্চলনায় অজয় চন্দ্র দেব, অফিসার ইনচার্জ, শায়েস্তাগঞ্জ থানা এর সার্বিক সহযোগিতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মিনহাজুল ইসলাম, উপজেলা নিবার্হী অফিসার, শায়েস্তাগঞ্জ, উপস্থিত ছিলেন গাজীউর রহমান ইমরান, ভাইস চেয়ারম্যান,
উপজেলা পরিষদ, শায়েস্তাগঞ্জ, মোছাঃ মুক্তা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, শায়েস্তাগঞ্জ, আব্দুল্লাহ সরদার, সদস্য, জেলা পরিষদ, হবিগঞ্জ সহ  এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বিট পুলিশিং সভা  বক্তারা বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সমাজ থেকে বিশৃঙ্খলা দূর করতে হবে ও পারস্পরিক সম্প্রীতি বাড়াতে হবে।ধর্মীয় কুসংস্কার পরিহার করে একে অপরের সহযোগী হতে হবে।
ধর্মীয় সম্প্রীতি রক্ষায় প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে।গুজব ও ধর্মীয় উস্কানিমূলক কার্যকলাপ থেকে বিরত থাকতে হবে।সমাজ থেকে সন্ত্রাস,মাদক ও বিশৃঙ্খলা নির্মূলে থানা পুলিশ সকলের সহযোগিতা কামনা করেন।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!