• ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:০৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

শেখ হাসিনা দুঃখী মানুষের মুখের হাসির দেখতে পছন্দ করেন –শেখ আফিল উদ্দিন এমপি

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ২১, ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ণ
শেখ হাসিনা দুঃখী মানুষের মুখের হাসির দেখতে পছন্দ করেন –শেখ আফিল উদ্দিন এমপি

বেনাপোল প্রতিনিধি ##  যশোর-১ (শার্শা) সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন। এমনিভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসহায় নিপীড়িত মানুষের জন্য সংগ্রাম করে গেছেন। একইভাবে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখী মানুষের মুখের হাসির দেখতে পছন্দ করেন। তাই অসহায়, অবহেলিত মানুষের জন্য তিনি কাজ করে চলেছেন। যাদের মাথা গোজার ঠাঁই ছিল না তারা আজ জমিসহ ঘর পাচ্ছেন। যা স্বাধীনতার পরে কোন সরকার করেনি।
রোববার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির মালিকানাসহ গৃহ প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় শার্শা উপজেলা অডিটরিয়ামে ভিডিও কনফারেন্সে অংশ নেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। ভিডিও কনফারেন্সে শেষে ২য় পর্যায়ে ৫৩টি পরিবারের জমির দলিলসহ ঘরের চাবি তুলে দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান বাবলু, শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, এসিল্যান্ড রাসনা শারমিন মিথী, শার্শা থানা ওসি বদরুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

Sharing is caring!