• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

শ্বশুরবাড়ি গিয়ে কোটিপতি হলেন জামাই

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৫, ২০২১, ১৭:০৪ অপরাহ্ণ
শ্বশুরবাড়ি গিয়ে কোটিপতি হলেন জামাই

আন্তর্জাতিক ডেস্ক ।।

শ্বশুরবাড়ি গিয়ে কোটিপতি হলেন জামাই। একই দিনে জোড়া লটারিতে পেলেন সাফল্য। অবাক করা এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল পশ্চিম বর্ধমান জেলার জামুড়িয়ায়। নিজের নিরাপত্তা চেয়ে শেষমেশ পুলিশের দ্বারস্থ হলেন সদ্য কোটিপতি হওয়া জামাই।

পশ্চিম বর্ধমান জেলার আসানসোল পুরনিগমের ১৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শ্রীধর রুইদাস। নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করেন এক বেসরকারি সংস্থায়। তবে মাঝে মধ্যেই লটারির টিকিট কাটার ঝোঁক ছিল তাঁর। কিন্তু কোনও বারই ভাগ্য সহায় হয়নি শ্রীধরের। অবশেষে ভাগ্য খুলল তাঁর। রাতারাতি আমির হয়ে উঠলেন জামাই।

শনিবার সকালে শ্বশুরবাড়ি এসে স্থানীয় বাজারে লটারির টিকিট কাটেন শ্রীধর। দুপুর দেড়টা নাগাদ জানতে পারেন, লটারির প্রথম পুরস্কার এক কোটি টাকা পেয়েছেন তিনি। তবে তার পরও টিকিট কাটা থামাননি। বিকালে ফের টিকিট কাটেন। কাকতালীয় ভাবে তাতেও জেতেন কয়েক লাখ টাকা।

পর পর দুবার লটারি জিতে আনন্দে আত্মহারা হয়ে শ্বশুরবাড়ির সবাইকে খবরটি জানান জামাই। আস্তে আস্তে খবরটি ছড়িয়ে পড়ে পুরো এলাকায়।

অবশেষে নিরাপত্তার অভাব বোধ করে জামুড়িয়া থানায় যান শ্রীধর। পুলিশ তার যাবতীয় নিরাপত্তার ব্যবস্থা করবে বলে জানিয়েছে। সূত্র: আনন্দবাজার

Sharing is caring!