• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:৪২
  • রেজিস্ট্রেশন ৪৬১

সরকারী কোষাগার হতে বেতন ভাতাদি ও পেনশন প্রাপ্তির  দাবিতে বেনাপোল পৌর সভায় ধর্মঘট চলছে

bmahedi
প্রকাশিত জুলাই ১, ২০১৯, ২১:৫৪ অপরাহ্ণ

কামাল হোসেন ।। স্টাফ রিপোর্টার ।।
দেশ সেরা বেনাপোল পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা সরকারী কোষাগার হতে বেতন ভাতাদি ও পেনশন প্রাপ্তির   দাবিতে আজ সোমবার সকাল থেকে ধর্মঘট পালন করছে বেনাপোল পৌর সভা সার্ভিস এসোসিয়েশন।

কয়েক’শ কর্মকর্তা কর্মচারীরা সকাল থেকে পৌর ভবনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। সঠিক সময়ে বেতন-ভাতা না পেয়ে মানবেতর জীবনযাপন করছেন পৌর কর্মকর্তা-কর্মচারীরা। তারা সকল প্রকার নাগরিক সেবা বন্ধ রেখে পৌরসভার সামনে অবস্থান ধর্মঘট পালন করেছেন।

১লা জুলাই সোমবার সকাল ৬টা থেকে পরবর্তী ৪৮ ঘন্টা পর্যন্ত এ কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালিত হবে।

বেনাপোল পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বেনাপোল পৌরসভা ও যশোর জেলা পৌর কর্মকর্তা কর্মচারী অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো.আব্দুল্লাহ আল-মাসুম রনি, স্যানেটারী ইন্সপেক্টর রাসিদা খাতুন, একাউন্ট অফিসার জাহাঙ্গীর হোসেন, মফিজুর রহমান ও রিওন কবির প্রমুখ।

বক্তারা বলেন, দেশের ৩২৭টি পৌরসভার প্রায় নিয়মিত ১৫ হাজার কর্মকর্তা-কর্মচারী যাদের অধিকাংশ ২ থেকে ১৮ মাস পর্যন্ত বেতন-ভাতা না পেয়ে মানবেতর জীবনযাপন করছে। সরকার যদি তাদের দাবি না মেনে নেয়, তাহলে সারাদেশের ন্যায় বেনাপোল পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা বৃহত্তর কর্মসুচি দিতে বাধ্য হবে।

 

Sharing is caring!