• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:২৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

সাকিবকে থামাতে বিশেষ পরিকল্পনায় অস্ট্রেলিয়া

bmahedi
প্রকাশিত জুন ১৯, ২০১৯, ১৯:৫০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ।।

ব্যাটসম্যান সাকিব আল হাসানকে সামলাতে অস্ট্রেলিয়া কি ভাবছে তা জানার উপায় নেই। বোলার সাকিবকে সামলাতে বিশ্ব চ্যাম্পিয়নরা সাহায্য নিচ্ছে অ্যাশটন অ্যাগারের। অস্ট্রেলিয়া ‘এ’ দলের ইংল্যান্ড সফরে থাকা বাঁহাতি এই স্পিনারকে নেটে খেলেছেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা।এর আগে নিউ জিল্যান্ডও বাংলাদেশ ম্যাচের আগে নেটে ডেকেছিল বিশ্বকাপ দলের বাইরে থাকা তাদের বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেলকে।

এই বিশ্বকাপ আসরে এখনো পর্যন্ত চার ম্যাচ খেলে দুটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরিতে সর্বোচ্চ রানের মালিক এখন সাকিব আল হাসান। তাই স্বাভাবিকভাবেই বাংলাদেশ ম্যাচের আগে অস্ট্রেলিয়ার লক্ষ্য এই বিশ্বসেরা অলরাউন্ডার।লুকোচুরি না করে সরাসরিই বললেন অ্যালেক্স ক্যারি, আমরা শুরুতেই সাকিব আল হাসানকে আউট করতে চায়। সে সাদা বলে তার ক্যারিয়ারের সেরা ফর্মে আছে। এ জন্য বিশেষ পরিকল্পনাও সাজানো হচ্ছে।
এখানেই মাথা ব্যথার শেষ হচ্ছে না পাঁচবারের বিশ্বসেরাদের। এই অস্ট্রেলিয়ান বলেন, সেখানে (বাংলাদেশ দল) বেশ কিছু দুর্দান্ত ব্যাটসম্যান ও বোলার আছে। যাদের নেতৃত্ব দিচ্ছেন সাকিব।সেমি ফাইনালের পথে আরেক ধাপ এগিয়ে যেতে এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়ানদের জন্য। অন্যদিকে সেমি ফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে জয়ের খুব একটা বিকল্প নেই বাংলাদেশের সামনে।

Sharing is caring!