• ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:২৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

সাতক্ষীরার আগরদাড়িতে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্য রক্ষার্থে মতবিনিময় সভা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২১, ২০:৩৫ অপরাহ্ণ
সাতক্ষীরার আগরদাড়িতে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্য রক্ষার্থে মতবিনিময় সভা
আতাউর রহমান, সাতক্ষীরা ব্যুরো।। 
জ  শনিবার (২৩ অক্টোবর) বিকালে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্য রক্ষার্থে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মো. বাবুল আক্তারের সভাপতিত্বে
 অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) মহোদয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)এবং জনাব মো. ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর ), অতিরিক্ত দ্বায়িত্ব (সদর সার্কেল) সাতক্ষীরা মহোদয়। উক্ত সভায় বীর মুক্তিযোদ্ধা, বর্তমান ও প্রাক্তন চেয়ারম্যান, সকল মেম্বর, কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সেক্রেটারি, বিভিন্ন মসজিদের ইমাম, পুরোহিত, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক বৃন্দ সহ জাত, ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে।
প্রধান অতিথি দল মত নির্বিশেষে সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে আহ্বান জানান এবং সাতক্ষীরা জেলায় যেকোনো ধরণের সাম্প্রদায়িক অপতৎপরতার বিরুদ্ধে হুশিয়ারি ও যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের কথা নিশ্চিত করেন। এছাড়াও তিনি সাম্প্রদায়িক অপশক্তি রুখতে নিয়মিতভাবে সোসাল মিডিয়া মনিটরিং হচ্ছে বলেও জানান।
 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!