• ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৪২
  • রেজিস্ট্রেশন ৪৬১

সাতক্ষীরায় আম বাগান থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

bmahedi
প্রকাশিত মে ১১, ২০২১, ১৩:৪৯ অপরাহ্ণ
সাতক্ষীরায় আম বাগান থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
আতাউর রহমান ,সাতক্ষীরা ব্যুরোঃ সাতক্ষীরার সুশীলগাথী এলাকা থেকে তাসলিমা খাতুন (৪৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছ পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে সুশীলগাথী সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর দক্ষিণ পাশের আম বাগান থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয় ইউপি সদস্য আরমান হোসেন জানান, সুশীলগাথী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ্ববর্তী ফসলের খেতে কাজ করতে গেলে ওই মরদেহটি দেখতে পায়। পরে স্থানীয়রা আমাকে জানালে আমি ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশকে অবহিত করি। নিহত গৃহবধূ বসন্তপুর গ্রামের জিয়াদ আলী গাজী ছেলে আজিবর রহমান আজুর স্ত্রী।
 স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী জানান, কয়েকদিন আগে আজিবর আমার কাছে গিয়েছিল। তার পরিবারে অশান্তি হচ্ছে বলে জানান। তবে আজু তার স্ত্রীকে বিভিন্ন সময় নির্যাতন করত বলে তিনি জানান।
স্থানীয়রা জানান, আজিবের ১ছেলে ও ১ মেয়ে। স্ত্রী   ও সে নিজে দিনমজুরের কাজ করে সংসার পরিচালনা করে আসছিল। টাকার জন্য স্ত্রীকে প্রায় সময় মারপিট করে বাড়ি থেকে তাকে বের করে দিত।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতদের স্বামী পলাতক আছে।

Sharing is caring!