• ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:২৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

সাতক্ষীরায় লকডাউনের তৃতীয় দিনেও পুলিশ-প্রশাসনের কঠোর অবস্হান

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ৭, ২০২১, ১৫:৩৬ অপরাহ্ণ
সাতক্ষীরায় লকডাউনের তৃতীয় দিনেও পুলিশ-প্রশাসনের কঠোর অবস্হান

আতাউর রহমান,সাতক্ষীরা ব্যুরোঃ

করোনা সংক্রমনরোধে জেলা প্রশাসন ঘোষিত ৭ দিনের লকডাউনের তৃতীয় দিন আজ।লকডাউনের বাধা নিষেধের কারণে শহরে পুলিশ চেকপোস্ট বসিয়ে চলাচল নিয়ন্ত্রন করা হচ্ছে।  বিতরন করা হচ্ছে মাস্ক। সবধরনের গণপরিবহন বন্ধ রয়েছে। বানিজ্যিক কাজে নিয়োজিত যানবাহন চলছে। নিত্য প্রয়োজনীয় পণ্য কেনাবেচার সুযোগ রয়েছে সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত।
লকডাউনের মধ্যে ওষুধ ফার্মেসী, অ্যাম্বুলেন্স, হাসপাতাল, ক্লিনিক, বিদ্যুৎ জ্বালানি সংশ্লিষ্ট প্রতিষ্ঠান খোলা রয়েছে। বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে খুলনা ও যশোর যাতায়াতের পথ বন্ধ রাখা হয়েছে। ভোমরা স্থল বন্দরে বাংলাদেশ ও ভারতের মধ্যে আমদানি রফতানি বানিজ্য স্বাভাবিক রাখা হয়েছে। তবে ভারতীয় চালক ও হেলপাররা যাতে খোলামেলা ঘুরে বেড়াতে না পারেন সে জন্য পুলিশ ও বিজিবির নজরদারি বৃদ্ধি করা হয়েছে।বিজিবির সাতক্ষীরাস্থ ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল আল মাহমুদ জানান অবৈধ যাতায়াত রোধে সীমান্তে টহল জোরদার করা হয়েছে। বিনা পাসপোর্টে বাংলাদেশে ফিরে আসা তিনজনকে রোববার রাতে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।
এদিকে করোনা পজিটিভ নিয়ে সাতক্ষীরা সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল, সদর হাসপাতালে এবং পারিবারিক ও প্রাতিষ্ঠানিক কোয়ারেনটিনে ৩৭১ জন চিকিৎসাথীন রয়েছেন বলে জানিয়েছেন সাতক্ষীরার সিভিল সার্জন।

Sharing is caring!