• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১:৪৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

সাতক্ষীরায় স্বামী পরিত্যক্তা নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ২৫, ২০২১, ১৮:৫৬ অপরাহ্ণ
সাতক্ষীরায় স্বামী পরিত্যক্তা নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

সাতক্ষীরা ব্যুরো ।।

সাতক্ষীরায় স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের পর ছুরি দিয়ে জখম করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ভোর রাতে সদর উপজেলার লাবসা ইউনিয়নে মাগুরা এ ঘটনা ঘটে। নির্যাতিত ওই নারী বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী জানান, কেউ না থাকার সুযোগে বৃহস্পতিবার ভোর রাতে তিন জনের একদল দুর্বৃত্ত তার বাড়িতে প্রবেশ করে। এ সময় তার ঘরে ঢুকে গলায় ছুরি ও মুখে উপর কম্বল চেপে ধরে এবং পিঠমোড়া দিয়ে হাত বেধে এক দুর্বৃত্ত তাকে জোর পূর্বক ধর্ষণ করে। অপর দুই জন এ সময় বাইরে পাহারা দিতে থাকে। এ সময় তিনি ধস্তাধস্তির চেষ্টা করলে তার দুই হাতে ও গলায় ছুরি দিয়ে আঘাত করে ওই দুর্বৃত্ত। তিনি ধর্ষণকারী ও তার সহযোগীদের শাস্তির দাবি জানান।

ওই নারীর মেয়ে অভিযোগ করে বলেন, আমার মায়ের উপর যে অমানবিক ও পাশবিক নির্যাতন চালানো হয়েছে তা আর কোন নারীর সাথে যাতে না ঘটে সেজন্য জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তিনি আরও বলেন, দুর্বৃত্তরা এ সময় তার মায়ের কানের দুল ও পায়ের নুপুর ছিনিয়ে নিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য নজিবুর রহমান টুটুল বলেন, এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচার করতে হবে। তা না হলে দুর্বৃত্তায়ন আরও বেড়ে যাবে।

সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শেখ ফয়সাল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে সদর হাসপাতালের গাইনী বিভাগে ওই গৃহবধূ চিকিৎসাধীন রয়েছেন। তাকে চিকিৎসা দেয়ার পাশাপাশি আমরা মনসিকভাবে সার্পোটও দিচ্ছি। বর্তমানে তিনি অনেকটা সুস্থ রয়েছেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আক্তার জানান, এ ঘটনায় থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!