• ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:৫৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে আমরা সবাই বাঙালি-সাংসদ মিলন

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৫, ২০২১, ১৮:৫৯ অপরাহ্ণ
সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে আমরা সবাই বাঙালি-সাংসদ মিলন

এই স্বাধীন দেশে আমরা কেউ হিন্দু নয়, কেউ মুসলিম নয় আমরা সবাই বাঙালি
শরণখোলায় এমপি মিলন

নাজমুল ইসলাম,শরণখোলা।।
সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে আমরা কেউ হিন্দু নয় কেউ মুসলমান নয় কেউ বৌদ্য নয় আমরা সবাই বাঙালি। আমরা যুদ্ধ করে ত্রিশ লাখ মানুষের রক্ত দিয়ে এই দেশ সম্মিলিতভাবে স্বাধিন করেছি। দুই লাখ মা-বোন হিন্দু মুসলমান সকলে সম্ভ্রম হারিয়ে আমরা এই দেশ গড়েছি । অতএব এদেশে হিন্দুদের পূজা হবে,মুসলমানদের ঈদ হবে,কোরবানি হবে সবই হবে। তাই এই দেশ সবার এখানে সকল ধর্মের মানুষ মিলেমিশে থাকবে ।
(১৪ আক্টোবর) বৃৃহস্পতিবার বিকালে শরণখোলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সন্ধ্যা ৭টায় রায়েন্দা বাজার শ্রী শ্রী সার্বজনীন কালি মন্দির পরিদর্শনকালে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এক মতবিনিময় সভায় এ কথা বলেন। তিনি বলেন সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে আমরা সকলেই একসাথে থাকবো । আমরা সম্পীতির বন্ধনে সকলেই আবদ্ধ তাই আমাদের মধ্যে কোনো ধরনের বিভেদ থাকবেনা ।
এসময় উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত,সাবেক ঢাকসু নেতা আব্দুল হক হায়দার,উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান মিলন, প্রবীন আ.লীগ নেতা এম এ রশিদ আকন,শরণখোলা প্রেসকা¬বের সভাপতি ইসমাইল হোসেন লিটন,সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম,সাংবাদিক মাহফুজুর রহমান বাপ্পী প্রমুখ । এর আগে একইদিন বিকালে ও সন্ধ্যায় উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন বাগেরহাটের জেলা প্রসাশক মো. আজিজুর রহমান ও শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত।##

Sharing is caring!