• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৩৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শেহনাজ

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ৪, ২০২১, ১৫:৪৩ অপরাহ্ণ
সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শেহনাজ

ফাইল ছবি

বিনোদন ডেস্ক ।।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শেহনাজ গিল। প্রকাশ্যে আসেননি, সোশ্যাল মিডিয়াতেও কোনও পোস্ট করতে দেখা যায়নি তাঁকে। দেখা গিয়েছিল অভিনেতার শেষ যাত্রায়। সেখানে শেহনাজের চোখ মুখের অবস্থা দেখে চমকে উঠেছিল নেটিজেন।

তবে আবারও কামব্যাক করেছেন তিনি। সিদ্ধার্থের স্মৃতিতে গান বেঁধেছেন। একই সঙ্গে সাক্ষাৎকারও দিতে শুরু করেছেন ক্রমশ। মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘হন্সলা রাখ’, যা মুক্তি পেতেই সুপারহিট। এমনই এক সাক্ষাৎকারে শেহনাজকে প্রশ্ন করা হয় নিজের সম্পর্কে শোনা সমচেয়ে অদ্ভুত গুঞ্জন কী? উত্তরে শেহনাজ বলেন, “ওরা বলেছিল আমার নাকি ব্রেক আপ হয়ে গিয়েছিল। তা কোনওদিনও হবে না।” নাম উল্লেখ না করলেন শেহনাজ যে সিদ্ধার্থকেই বোঝাতে চেয়েছেন, তা নিশ্চিত সিডনাজ ভক্তরা।

গত ২ সেপ্টেম্বর ঘুমের মধ্যেই প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা। প্রথমে শোনা গিয়েছিল সিদ্ধার্থের খবর শোনা মাত্রই শুট বন্ধ করে হাসপাতালে ছুটে যান শেহনাজ। যদিও পরে বেশ কিছু সংবাদমাধ্যম দাবি করে শেহনাজের কোলে মাথা দিয়েই নাকি মৃত্যুর কোলে ঢোলে পড়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতা ঘনিষ্ঠ বেশ কিছু জন জানান, ১ সেপ্টেম্বর অর্থাৎ বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ বাড়ি ফেরেন সিদ্ধার্থ। শরীর ভাল লাগছিল না তাঁর। তাঁর মা ও শেহনাজ দুজনেই সে সময় বাড়িতেই ছিলেন।

প্রথমে লেবুর জল ও পরে সিদ্ধার্থকে আইসক্রিম খেতে দেন তাঁরা। কিন্তু তা কাজে লাগে না। অস্বস্তি বাড়তে থাকে ক্রমশ। এর পর শেহনাজ ও তাঁর মা তাঁকে আরাম করতে বলেন। কিন্তু ঘুম আসছিল না কিছুতেই। শেহনাজকে পাশে থাকতে বলেন সিড। পিঠে হাত বুলিয়ে দিতে বলেন। শেহনাজ তাই করতে থাকেন। শেহনাজের কোলে মাথা দিয়েই ঘুমিয়ে পড়েন সিদ্ধার্থ, সূত্র বলছে তেমনটাই। ঘুমিয়ে পড়েন শেহনাজও। পর দিন সাতটা নাগাদ ঘুম থেকে উঠে শেহনাজ দেখেন ঠিক একই রকম ভাবে ‘ঘুমিয়ে’ আছেন সিদ্ধার্থ। তিনি ডাকতেই বুঝতে পারেন, সিদ্ধার্থ সাড়া দিচ্ছেন না। ভয় পেয়ে পরিবারের বাকিদের ডাকতে ছুটে যান তিনি। ফোন করা হয় পারিবারি ডাক্তারকেও। তিনি এসেই বুঝতে পারেন সিদ্ধার্থ নেই। নিয়ে যাওয়া হয় কুপার হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

বিগবস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সিডনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। যদিও তা আর পূর্ণ হল না।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!