• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:০৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

সিলেটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১৭, ২০২১, ২০:১৭ অপরাহ্ণ
সিলেটে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মীর দুলাল, হবিগঞ্জ (সিলেট) প্রতিনিধি।।
সিলেট বন্দর বাজার পুলিশ  ফাঁড়ি রোড এলাকা হইতে ১,৫৯০ (এক হাজার পাঁচশত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেট’সহ পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ আলী হোসেন (৩০) কে গ্রেফতার করেছে  র‍্যাব ৯ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল!
বুধবার (১৭ নভেম্বর) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল  এসএমপি-সিলেটের কোতয়ালী থানাধীন এলাকায় একটি অভিযান পরিচালনা করাকালীন আনুমানিক রাত ২০.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, এসএমপি-সিলেট এর কোতয়ালী থানাধীন বন্দর বাজার ফাঁড়ি রোডস্থ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে অবস্থান করিতেছে।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল ১৬ নভেম্বর রাতে সময় এসএমপি, সিলেট এর কোতয়ালী থানাধীন বন্দর বাজার ফাঁড়ি রোডস্থ মশরাফিয়া রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর হতে পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ আলী হোসেনকে আটক পূর্বক উপস্থিত জনতার সামনে তল্লাশী পূর্বক তার নিজ হেফাজতে থাকা শপিং ব্যাগের ভিতর হতে ১,৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ আলী হোসেন (৩০), পিতা- আব্দুল শহীদ, মাতা-পারভীন, স্থায়ী : গ্রাম- কাঞ্চনপুর, উপজেলা/থানা- ব্রাহ্মণবাড়িয়া সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, বর্তমান গ্রাম- বাগবাড়ি, সোনার বাংলা আবাসিক এলাকা, আশোক মিয়ার কলোনী, থানাঃ কোতয়ালী, এসএমপি-সিলেট’কে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ আলী হোসেন (৩০) স্বীকার করে যে, সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত এবং তার নামে মাদক, চুরি ও মারামারির মামলা বিচারাধীন রয়েছে।
পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর ১০(ক) ধারা মূলে মামলা দায়ের পূর্বক এসএমপি-সিলেট এর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!