• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৩১
  • রেজিস্ট্রেশন ৪৬১

সুপারহিট সানাইয়ের ‘দিয়াশলাই’

bmahedi
প্রকাশিত জুলাই ২১, ২০১৯, ১৯:৩৩ অপরাহ্ণ
সুপারহিট সানাইয়ের ‘দিয়াশলাই’
স্টাফ রিপোর্টার ।। 

সানাই মাহবুব। নানা কারণে তাকে নিয়ে শোবিজে রয়েছে আলোচনা ও সমালোচনা। চলতি বছরের ফেব্রুয়ারিতে ক্ষমতাসীন দলের একজন সংসদ সদস্যের সঙ্গে তাঁর বাগদান হওয়ার কথা জানান সানাই মাহবুব। তবে কে সেই বর তা তিনি জানাননি এখনো।

কয়েকটি ছবিতে কাজ করলেও এখনো তার অভিনীত কোনো ছবি বড়পর্দায় মুক্তি পায় নি। তবে এবার জানালেন নতুন খবর। সানাই মাহবুব বলেন, ‘দিয়াশলাই’ নামে নতুন একটি মিউজিক ভিডিও আমার মুক্তি পেয়েছে। এটি প্রকাশের পর থেকে বড় বেশ সাড়া পাচ্ছি।

বৃহস্পতিবার এএ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। আর গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ। গানটিতে কণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা।
নতুন এ গানটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সানাইকে নিয়ে শুরু হয়েছে আলোচনা ও সমালোচনা। অনেকে গানটিকে অশ্লীল বললেও সানাই তা বলতে নারাজ। সানাই এ বিষয়ে জানান, এ গানে অশ্লীলতার কিছু নেই। গানটি মূলত সবাইকে বিনোদন দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। চলচ্চিত্রে যেমন ‘আইটেম গান’ থাকে, ‘দিয়াশলাই’ তেমনই একটি গান। যদি এই মিউজিক ভিডিও সফল হয়, তাহলে এর দ্বিতীয় কিস্তি আসবে বলেও জানান সানাই। এ গানটি নিয়ে সানাই আরো জানালেন, এটি বড় বাজেটের কাজ। এখানে চলচ্চিত্রের খলনায়ক ডনসহ আরও কয়েকজন অভিনয়শিল্পী অংশ নিয়েছেন।

উল্লেখ্য, এখন পর্যন্ত সানাই মাহবুবের কোনো ছবি মুক্তি পায়নি। তাঁর অভিনীত ও বাবু সিদ্দিকী পরিচালিত ‘ময়নার ইতিকথা’ ছাড়পত্রের জন্য শিগগিরই চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা হবে। একই পরিচালকের অন্য ছবি ‘সুপ্ত আগুন-দ্য হিডেন ফায়ার’ ছবিতেও কাজ করছেন সানাই।

Sharing is caring!