• ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

সোনাক্ষীর জন্য যেমন পাত্র চান বাবা শত্রুঘ্ন সিনহা

bmahedi
প্রকাশিত আগস্ট ১৯, ২০১৯, ১৮:১০ অপরাহ্ণ
সোনাক্ষীর জন্য যেমন পাত্র চান বাবা শত্রুঘ্ন সিনহা
নুরুল ইসলাম ।।

বলিউডের বাইরে কারও সঙ্গে মেয়ের সম্পর্কে আপত্তি ছিল না শত্রুঘ্ন-পুনম সিনহা। এরপরেও লুকিয়ে ঠিকই ইন্ডাস্ট্রির একজনের সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন সোনাক্ষী সিনহা। তবে সেই প্রেম থেকে ফিরে আসতে হয়েছে তাকে।

অন্যান্য নায়িকাদের মতো প্রেম, সম্পর্ক নিয়ে তেমন বিতর্কও নেই দাবাং নায়িকার। পরিবারের মতেই বিয়ে করতে চান। সম্প্রতি তার জন্য পাত্র খোঁজা হচ্ছে, সেই খবরও প্রকাশ্যে আসে। এখন মেয়ের জন্য কেমন পাত্র চান শত্রুঘ্ন সিনহা। সোনাক্ষী নিজেই জানালেন, সুশীল পাত্রের সঙ্গে প্রেম করতে বলেছেন তার মা-বাবা। তবে তার মতে, বলিউডে এমন পাত্রের দেখা পাওয়া খুব কষ্টকর।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, ইন্ডাস্ট্রির কারও সঙ্গে প্রেম করছেন কিনা। এর উত্তরে অকপট সোনাক্ষী বলেন, ‘আমার মা-বাবা চান যাতে কোনও সুশীল পাত্রের সঙ্গে প্রেম করি আমি। কিন্তু বলিউডে এমন পাত্র কে আছে বলুন।’ একই সঙ্গে এও জানালেন, ‘আমি কিন্তু বেশ কিছুদিন এই ইন্ডাস্ট্রিরই এক সেলেব্রেটির সঙ্গে ডেট করেছি। কিন্তু কেউ সে কথা জানতেও পারেননি। ’

কে এই সেলেব্রেটি, এই প্রশ্ন অবশ্য এড়িয়ে গেছেন সোনাক্ষী। তবে বললেন, “তার বয়ফ্রেন্ড যদি কোনওদিন বিশ্বাসঘাতকতা করেন, তাহলে পরের দিন দেখার জন্য তিনি আর বেঁচে থাকবেন না।” তবে বিয়ের পিঁড়িতে কবে বসার ইচ্ছা আছে, সেটি স্পষ্ট করে বলতে চান না এই নায়িকা। কবে সেই মাহেন্দ্রক্ষণ? অদূর ভবিষ্যতে তো একেবারেই নয়। কাজ নিয়ে তিনি এতই ব্যস্ত, বিয়ের কথা ভাবার সময়ই নেই- জানিয়েছেন সোনাক্ষী। আর যখন বিয়ে ঠিক হবে, তখন তিনি নিজে দুনিয়ার সবাইকে জানাবেন। সর্বশেষ ‘কলঙ্ক’-এ দেখা গেছে সোনাক্ষীকে। বরুণ শর্মার বিপরীতে ‘খানদানি শাফাখানা’ মুক্তি ২ আগস্ট। এরপর বড়দিনে আসবে সালমান খানের বিপরীতে ‘দাবাং থ্রি’।

Sharing is caring!