• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৩০
  • রেজিস্ট্রেশন ৪৬১

স্বামী রাজ কুন্দ্রার সংগে বিচ্ছেদ হচ্ছে শিল্পা শেঠীর!

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ১, ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ণ
স্বামী রাজ কুন্দ্রার সংগে বিচ্ছেদ হচ্ছে শিল্পা শেঠীর!
বিনোদন ডেস্ক।।পর্নো ভিডিও তৈরি এবং তা একটি অ্যাপের মাধ্যমে প্রকাশ করার অভিযোগে বলিউড তারকা শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এই ঘটনার পর শিল্পার ওপরও সামাজিক এবং মানসিক নেতিবাচক প্রভাব পড়ে। তিনি যে রিয়েলিটি শোতে বিচারক ছিলেন সেখানে কয়েক সপ্তাহ অনুপস্থিত ছিলেন। যদিও এখন হাসিমুখেই ক্যামেরার সামনে ফিরেছেন এই তারকা।
পুলিশের জিজ্ঞাসাবাদে শিল্পা স্পষ্ট বলেন, রাজের এত সম্পদের পেছনের ঘটনার সম্পর্কে কোনো ধারণাই ছিল না। আর তাই রাজ কুন্দ্রার সঙ্গে বিচ্ছেদের কথা ভাবছেন শিল্পা শেঠী, এমনটাই জানিয়েছেন অভিনেত্রীর কাছের এক বন্ধু।
ভারতীয় গণমাধ্যমকে শিল্পার বন্ধু জানিয়েছেন, অভিনেত্রী তার সন্তানদের রাজ কুন্দ্রার অবৈধ পথে আয় করা সম্পদ থেকে দূরে সরিয়ে নিতে চান। স্বামীর সম্পদ থেকে একটি পয়সাও নিতে চান না তিনি। তিনি রিয়েলিটি শো এবং ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে যা আয় করেন, সেটাই সন্তানদের জন্য যথেষ্ট বলে মনে করছেন অভিনেত্রী। অনুরাগ বসু এবং প্রিয়দর্শন শিল্পাকে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। শিল্পার নাম প্রকাশে অনিচ্ছুক বন্ধুর মতে, রাজ কুন্দ্রা আরও বহু সময় কারাগারে বন্দি থাকলেও জীবনযাত্রার চলমান মান বজায় রাখতে বেগ পেতে হবে না শিল্পাকে। শিল্পা এই ঘটনায় সরাসরি জড়িত কি না, তার এখনো কোনো প্রমাণ পায়নি পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাকেও জেরা করা হয়েছে বেশ কয়েক বার।

 

Sharing is caring!