• ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৫৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হলেন চুনারুঘাট থানার ওসি আশরাফ

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৮, ২০২১, ০০:২৪ পূর্বাহ্ণ
হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হলেন চুনারুঘাট থানার ওসি আশরাফ

মীর দুলাল, হবিগঞ্জ জেলা প্রতিনিধি।। 

হবিগঞ্জ জেলার মধ্যে সর্বোচ্চ মাদক উদ্ধারের আলোকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আলী আশরাফ।

বুধবার ( ৬ অক্টোবর)২১ ইং দুপুরে হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এসএম মুরাদ আলি পিপিএম সেপ্টেম্বর মাসে সর্বোচ্চ মাদক উদ্ধারের আলোকে জেলায় শ্রেষ্ঠ ওসি মো: আলী আশরাফ এবং অভিন্ন মানদণ্ডে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল বাতেন কে শ্রেষ্ঠ পুরস্কৃত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এস এম মুরাদ আলি, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মাহমুদুল হাসান, হবিগঞ্জ সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল,বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, মাধবপুর (সার্কেল) মহসিন আল মুরাদ,

বাহুবল সার্কেল মো: আবুল খায়ের সহ জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আলী আশরাফ জানান,হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি পিপিএম- স্যারের অনুপ্রেরণায় ,

মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ স্যারের নির্দেশনাক্রমে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও থানায় এলাকায় মাদক ব্যবসায়ী দের কে গ্রেফতার করে চুনারুঘাট উপজেলা থেকে মাদকমুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সেপ্টেম্বর মাসে চুনারুঘাট থানা এলাকা থেকে অধিক সংখ্যায় মাদক ব্যবসায়ী ও মাদকদ্রব্য ব্যাবসায়ীদের গ্রেফতার করে হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করায় তাকে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে পুরস্কৃত করা হয়েছে।

ওসি বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টায় সফলতা অর্জন করেছি। পাশাপাশি রাষ্ট্রের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করে যাচ্ছি।

আমার এই সাফল্যর জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি স্যার, মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ স্যার সহ যারা আমার কাজে সহযোগীতা করেছেন। পরিশেষে ওসি মোঃ আলী আশরাফ চুনারুঘাট উপজেলাকে মাদক মুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!