• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:২৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আব্দুর রাজ্জাক

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৮, ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ণ
হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আব্দুর রাজ্জাক
মীর দুলাল, হবিগঞ্জ জেলা প্রতিনিধি  ।।
হবিগঞ্জ জেলা পুলিশের আয়োজিত মাসিক মানদন্ড  কল্যাণ সভায় শ্রেষ্ঠ মনোনিত হলেন ওসি মোঃ আব্দুল রাজ্জাক মাধবপুর থানা৷!
 মঙ্গলবার (০৭ সেপ্টেম্বর) ২১ ইং  সকাল ১১ ঘঠিকানায়  সভার কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলীর নেতৃত্বে জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ গণদের সাথে দুর্নীতি মুক্ত ও মাদক মুক্ত করা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়!
উক্ত সভায় হবিগঞ্জ জেলায়  দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা ক্রেস্ট উপহার পেলেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক।
জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ কে সম্মাননা ক্রেস্ট উপহার তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলী সহ আইন শৃঙ্খলা বাহিনী পুলিশ  সদস্যগন!
 এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, উপজেলার কুখ্যাত চোর-ডাকাত,মাদক ব্যাবসায়ী এবং বিভিন্ন ধরনের অপরাধী কোন ধরনের ছাড় পাচ্ছেনা।
সে দিকে সকল ধরনের অপরাধীকে পাকড়াও করে আইনের হাতে সোপর্দ করা হচ্ছে।অত্র উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগিতায় মাধবপুর উপজেলার বিভিন্ন স্থানের দাঙ্গা,মাদক ও সকল ধরনের অপরাধ থেকে মুক্ত করে একটি শান্তির জনপদ হিসেবে স্থাপন করতে আমাদের মাধবপুর থানা পুলিশের বিভিন্ন টিম দিনরাত কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন যে,কোন ভালো কাজে পুরস্কারপ্রাপ্তি অবশ্যই কাজের স্পৃহা বাড়িয়ে তুলে।আমরা আনন্দিত এবং আমাদের সুযোগ্য এসপি মহোদয়ের নিকট কৃতজ্ঞতা প্রকাশ।

Sharing is caring!