• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:২৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

হাতীবান্ধায় শিক্ষক দম্পতির বাড়িতে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২৮, ২০২১, ১৮:২৮ অপরাহ্ণ
হাতীবান্ধায় শিক্ষক দম্পতির বাড়িতে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরি
মোস্তাফিজুর রহমান ,লালমনিরহাট জেলা প্রতিনিধি ।।
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মোকছেদুল ইসলাম মিঠু নামে এক শিক্ষক দম্পতির বাড়িতে দিনে-দুপুরে চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ অর্থ ও স্বর্নলংকারসহ প্রায় লক্ষাধিক টাকা চুরি হয়েছে বলে জানান ভুক্তভোগী শিক্ষক মিঠু।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার সিংগীমারী ইউনিয়নের দক্ষিন গড্ডিমারী গ্রামে এ চুরির ঘটনাটি ঘটে।ভুক্তভোগী ওই শিক্ষক উপজেলার মৃত আব্দুল জব্বার মিয়ার ছেলে। এছাড়া তিনি উপজেলার আরাজি ঠ্যাংঝাড়া হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

ভুক্তভোগী শিক্ষক মোকছেদুল ইসলাম মিঠু বলেন, মঙ্গলবার সকাল ৯টায় আমি, আমার স্ত্রী ও মেয়ে বাড়ি থেকে বের হয়ে স্কুলে যাই। এরপর বেলা ১২টার দিকে আমার ছেলে নিবীড় আত্বীয়র বাড়ি থেকে এসে গেটের তালা খুলে বাড়ির ভিতর প্রবেশ করে দেখতে পায় বারান্দা ও ঘরের সব দরজা খোলা। এরপর ঘরের ভিতর প্রবেশ করে দেখে সব এলোমেলো। স্টীলের আলমারী, ওয়ার ড্রপ খোলা। আমি খবর পেয়ে বাড়িতে এসে দেখি আলমারীতে রাখা ২০ হাজার টাকা ও এক ভরি স্বর্নালংকার নেই। বিষয়টি থানায় অবগত করেছি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, বিষয়টি শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!